প্রকাশিত: ১২/১২/২০১৯ ৭:২৭ এএম , আপডেট: ১২/১২/২০১৯ ৭:২৮ এএম

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ রেজুখাল চেকপোস্টে দায়িত্বরত আরআইবি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মেরিন ড্রাইভে কক্সবাজারগামী সিএনজির যাত্রী রোহিঙ্গা পুরুষ হিজরার ভেনিটি ব্যাগের ভিতরে ৩৩০০ (তিন হাজার তিনশত) পিছ ইয়াবাসহ চার মাদক পাচারকারীকে আটক করতে সক্ষম হয়েছে।

আটক ৪ ইয়াবা পাচারকারীরা হলেন, কুতুপালং রোহিঙ্গা শিবিরের এফ ব্লকের মোস্তাফা কামালের ছেলে শামসুল আলম (২১), বি ব্লকের মৃত ইলিয়াসের ছেলে মোঃ রফিক (২০), একই ব্লকের ছাত্তারের ছেলে মোঃ আলী (২০) এবং ডি ব্লকের জমির হোসেনের ছেলে মোহাম্মদ নুর (২০)

রেজুখাল বিজিবির নায়েক মোঃ রোকনুজ্জামান তিনি জানান, ১১ ডিসেম্বর দুপুর ১২ টার দিকে আরআইবি গোয়েন্দা তথ্যের মাধ্যমে একটি সিএনজি যাত্রী তল্লাশি করা হলে ইয়াবাসহ চার রোহিঙ্গা পুরুষ হিজরা পাচারকারী আটক হয়। এসময় তাদের কাছ থেকে ৩৩০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মুল্য ৯ লক্ষ ৯০ হাজার টাকা। তাদের ব্যবহৃত ২ হাজার টাকা দামের দুটি মোবাইল সেট ও নগদ ১ হাজার টাকা সহ সর্বমোট ৯,৯৩,০০০ টাকার মালামাল সহ ইয়াবা উদ্ধার করা হয়।

ইয়াবাসহ আটক আসামীদের রামু থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান রেজুখাল বিজিবি চেকপোষ্ট ইনচার্জ।

পাঠকের মতামত

স্থানীয় সাংসদের আশীর্বাদে মহিলা ভাইস চেয়ারম্যানের সুফল জনগণের দৌড় গড়ায় পৌঁছে দিয়েছেন বেবী

গরীব-মেহনতী মানুষের জনদরদী হিসেবে পরিচিত, পরোপকারী, ন্যায়পরায়ণ গুণাবলীর অধিকারী, মহিলা নেত্রী কামরুন্নেছা বেবী। যিনি গেল ...

কক্সবাজারে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে পদযাত্রা ও ছাত্র সমাবেশ করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। বিশ্বব্যাপী চলমান ...