প্রকাশিত: ১৮/০৮/২০১৮ ১১:০৫ এএম

আজিম নিহাদ,কক্সবাজার :

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম সাইদুর রহমান (২২)। সে ফেনী সদর এলাকার মো. ইউনুসের ছেলে। আজ শনিবার সকাল ৯টায় লাবনী পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

বীচ কর্মীদের ইনচার্জ মাহবুব আলম নিহত সাইদুর রহমানের বন্ধু মোকতারুজ্জামানের বরাত দিয়ে জানান, সকাল সাতটার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে গোসল করতে নেমে জোয়ারের টানে ভেসে যেতে থাকে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাইদুর। পরে তাকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে ওই পর্যটকের মৃত্যু হয়।

মাহবুব আলম আরও জানান, গত বৃহস্পতিবার কয়েকজন বন্ধু কক্সবাজারে বেড়াতে এসে হোটেল কল্লোলে উঠে। এরমধ্যে আজ শনিবার ভোরে চারজন মিলে সমুদ্র সৈকতে গোসল করতে নামে। গোসল করার সময় সাইদুর রহমান জোয়ারের টানে ভেসে যায়। পরে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করা হয়।
ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার কার্যালয়ের ডিউটি অফিসার সাইদুর রহমান মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ১ আগস্ট রাতে সমুদ্র সৈকতের সীগাল পয়েন্টে গোসল করতে নেমে রাফসান ফয়সাল নামে ইউভার্সিটি অব লিবারেল আর্ট বাংলাদেশ (ইউল্যাব) এর এক ছাত্র সাগরে নিখোঁজ হয়। এখনো তার হদিস মেলেনি। এই ঘটনার একদিন পর সোনাদিয়া দ্বীপে জেলেদের জালে আটকা পড়ে সোলেমান মুলাটা নামের জাতিসংঘের এক কর্মকর্তার লাশ। তিনি ইথোপিয়ার নাগরিক। পুলিশের ধারণা কলাতলী সমুদ্র সৈকত থেকে মুলাটা নিখোঁজ হয়েছিলেন।

পাঠকের মতামত