ডেস্ক নিউজ
প্রকাশিত: ১২/০৪/২০২৩ ১০:৫৬ পিএম

কক্সবাজারে পৃথক অভিযানে দেড় হাজারের বেশি রাইফেলের গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (১২ এপ্রিল) বেলা আড়াইটার দিকে কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, গ্রেফতার ব্যক্তিরা চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী। তারা এসব গুলি রোহিঙ্গা ক্যাম্পসহ দেশের বিভিন্ন সন্ত্রাসীদের কাছে সরবরাহ করতো।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের বানিয়ারপাড়া এলাকার হুমায়ুন কবীর, একই ইউনিয়নের সাবেকপাড়ার রিয়াজ উদ্দিন, ডেইলপাড়ার আব্দুল মালেক।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, ডিবি পুলিশের একটি দল গোপন তথ্যের ভিত্তিতে রামু উপজেলার ঈদগড় এলাকায় সোমবার সন্ধ্যায় অভিযান চালায়। এসময় একটি সিএনজিচালিত অটোরিকশায় তল্লাশি চালিয়ে রাইফেলের গুলিসহ রিয়াজ ও হুমায়ুনকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে চৌফলদণ্ডী থেকে গ্রেফতার করা হয় মালেককে।

তিনি বলেন, গ্রেফতার ব্যক্তিরা স্বীকার করেছেন যে, তারা একটি সংঘবদ্ধ অস্ত্র ব্যবসায়ী চক্রের সদস্য। তাদের চক্রের হোতাদের চিহ্নিত করা হয়েছে। এদের ধরতে অভিযান চলছে। এ ব্যাপারে রামু থানায় মামলা হয়েছে।

পাঠকের মতামত

স্থানীয় সাংসদের আশীর্বাদে মহিলা ভাইস চেয়ারম্যানের সুফল জনগণের দৌড় গড়ায় পৌঁছে দিয়েছেন বেবী

গরীব-মেহনতী মানুষের জনদরদী হিসেবে পরিচিত, পরোপকারী, ন্যায়পরায়ণ গুণাবলীর অধিকারী, মহিলা নেত্রী কামরুন্নেছা বেবী। যিনি গেল ...

কক্সবাজারে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে পদযাত্রা ও ছাত্র সমাবেশ করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। বিশ্বব্যাপী চলমান ...