উখিয়া নিউজ ডটকম
প্রকাশিত: ১৭/০২/২০২৪ ৩:৫০ পিএম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী, ডা: সামন্ত লাল সেন কক্সবাজারের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন।

শনিবার ১৭ ফেব্রুয়ারি স্বাস্থ্যমন্ত্রী আকস্মিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন কালে আগত রোগীদের সাথে কথা বলেন এবং জরুরী বিভাগসহ সকল ওয়ার্ড, এনসিডি কর্ণার, আইএমসিএইচ কর্ণার, এনসি-পিএনসি কর্ণার, লেবার ইউনিট এবং অপারেশন থিয়েটারসহ পুরো হাসপাতালটি ঘুরে দেখেন এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন । বিভিন্ন সেবা কার্যক্রম দেখে মন্ত্রী সন্তোষ প্রকাশ করেন।

পরিদর্শন কালে স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সচিব মোঃ জাহাঙ্গীর আলম স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ আজিজুর রহমান, স্বাস্থ্য অধিদপ্তর মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম পরিবার পরিকল্পনা অধিদপ্তর, মহাপরিচালক (গ্রেড-১) সাহান আরা বানু, (এনডিসি)পরিচালক ও লাইন ডাইরেক্টর (উপজেলা হেলথ কেয়ার), ডাঃ রিজওয়ানুর রহমান, পরিচালক হাসপাতাল ও ক্লিনিক সমূহ, ডাঃ আবু হোসেন মঈনুল আহসান, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), চট্টগ্রাম বিভাগ, ডাঃ মহিউদ্দীন, কক্সবাজার সিভিল সার্জন, ডাঃ বিপাশ খীসা সহ স্বাস্থ্য অধিদপ্তর ও পরিবার পরিকল্পনা বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পরিদর্শন শেষে স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সকল স্তরের কর্মকর্তা কর্মচারীদের সাথে মত বিনিময় সভায় মিলিত হন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রঞ্জন বড়ুয়া রাজন ও আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সাজেদুল ইমরান শাওন হাসপাতালের সার্বিক কার্যক্রম ও বিভিন্ন সেবা সমূহ উপস্থাপন করেন ।

এছাড়াও কোটবাজার কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন।

পাঠকের মতামত

এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে

কক্সবাজার জেলায় শিশুদের জন্মগত হৃদরোগ চিকিৎসা প্রদানের লক্ষ্যে স্বাস্থ্য সেবা দেওয়ার আয়োজন করছে বন্দরনগরীর সর্ববৃহৎ ...

রোহিঙ্গা ক্যাম্পে ৪ আরসা সদস্য গ্রেপ্তার, বিপুল অস্ত্র-গোলাবারুদ উদ্ধার

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড় থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ আরাকান রোহিঙ্গা স্যালভেশন ...