ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৯/১১/২০২২ ৭:৩৩ এএম

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের উত্তর বড় বিল গ্রামে ফরিদুল আলম (৫০) নামের এক ব্যক্তির মরদেহ গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরীর সংবাদের মাধ্যমে উখিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
স্থানীয় ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার মোক্তার আহমদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন উত্তর বড়বিল বালুচরা নামক স্থানের একটি পাহাড়ের গাছের ডালে ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পায় কাঠুরিয়ারা। এ খবর চারিদিকে ছড়িয়ে পড়লে উৎসুক মানুষের ভীড় জমে ।
স্ত্রী মাহমুদা বেগম তার স্বামী ফরিদ আলমের লাশ সনাক্ত করে বলেন তিনি মানসিক ভারসামহীন ছিলেন। গত চার দিন ধরে বাড়ি হতে নিখোঁজ হন স্বামী। তবে এ সময় স্ত্রীকে স্বাভাবিক মনে হচ্ছিল। স্বামীর লাশ দেখে কান্নাও করেনি। এমনকি ছেলেদেরও একই অবস্থা। এতে গ্রামবাসীর সন্দেহ সৃষ্টি হয়।
নাম প্রকাশ না করা শর্তে অনেকে জানিয়েছেন পরিকল্পিতভাবে ফরিদ আলমকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনার ৪ দিন অতিবাহিত হওয়ায় লাশের পচন ধরে দুর্গন্ধ ছড়িয়েছে ।

এদিকে খবর পেয়ে পুলিশের পাশাপাশি সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অপরদিকে ফরিদ আলমের আত্মহত্যা রহস্যজনক হওয়ায় আসল ঘটনার ক্লু উদঘাটনে উখিয়া থানার পুলিশ নিহতের স্ত্রী মাহমুদা বেগম ও তার ছেলে সহ আরও ২ ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানা হেফাজতে রেখেছেন বলে জানিয়েছেন ডিউটি অফিসার।

পাঠকের মতামত