উখিয়া নিউজ ডটকম
প্রকাশিত: ০৯/০৬/২০২৩ ১০:০৬ এএম

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে বসতঘর ও দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে মনছুর আলম (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৮ জুন) রাত ৮টার দিকে পালংখালী ইউনিয়নের বালুখালী ৮ ডাব্লিউ নম্বর ক্যাম্পের ব্লক এ এর সাব ব্লক এ/৪১ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

নিহত মনছুর ওই ব্লকের মৃত নাজীর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি শেখ মোহাম্মদ আলী জানান, ক্যাম্প ৮ ডাব্লিউ’র এ/৪১ ব্লকে ৭-৮ জন সশস্ত্র রোহিঙ্গা দুর্বৃত্ত বসতঘর ও দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে মনছুরকে গুলি করে সটকে পড়ে। পরবর্তীকালে এপিবিএন ও পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মনসুরের দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

ওসি আরও বলেন, প্রাথমিক তদন্তে বসতঘর ও দোকানের বিরোধীয় জায়গাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে বলে জানা যায়। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থতি স্বাভাবিক। সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ৫৯ সেনা-বিজিপি সদস্য

আরাকান আর্মির হামলার মুখে ফেব্রুয়ারিতে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা পালিয়ে বাংলাদেশের ঘুমধুম সীমান্ত ফাঁড়ির ...