প্রকাশিত: ০৪/০৫/২০১৭ ৯:২৬ পিএম

মাটি ও মানুষের প্রিয়নেতা অাধুনিক নাক্ষ্যংছড়ির রুপকার মরহুম ছালেহ অাহমদ চেয়ারম্যানের সুযোগ্য সন্তান, নাইক্ষ্যংছড়ি বালিকা উচ্চ বিদ্যালয় ও মদিনাতুল উলুম ইনষ্টিটিউট, নাইক্ষ্যংছড়ি কেন্দ্রীয় জামে মসজিদ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি, নাইক্ষ্যংছড়ি উপজেলা অাওয়ামীলীগ নেতা অধ্যাপক শফিউল্লাহ’র জনপ্রিয়তায় ইর্শান্বিত হয়ে সাম্প্রতিক সময়ে কিছু কুচক্রি মহল, হাইব্রীড নেতা ও ভূয়া এডমিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অধ্যাপক শফিউল্লাহকে উদ্দেশ্য করে বিভিন্ন অপ-প্রচার চালাচ্ছে যা সম্পূর্ণ বানোয়াট ভিত্তিহীন। কয়েকদিন অাগে উপজেলা অাওয়ামীলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ত্যাগী ও পরিছন্ন রাজনীতিবিদ শফিউল্লাহ’র অাত্বীয় ও ঘনিষ্ঠ সহসর ডাঃ ইসমাঈলের মৃত্যুকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শফিউল্লাহর বিরুদ্ধে অপ-প্রচার চালিয়ে যাচ্ছে। উক্ত অপ-প্রচারের বিরুদ্ধে জোর প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছেন ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জিশানুল হক জিশান, সাধারণ সম্পাদক কাকন বড়ুয়া, যুগ্ন সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন,খাইরুল বশর,মোঃ নুরুল অামিন, মোঃ শিমুল, অাজিজুল হক, শাহ জালাল বাদল সহ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ। ছাত্রলীগ সভাপতি জিসানুল হক বাদী হয়ে ভূয়া ফেসবুক অাইডি “তালাশ টীম নাইক্ষ্যংছড়ি”, “জিহাদের ময়দানে আমি”

“দৈনিক নাইক্ষ্যংছড়ির নিউজ”
“ইতিহাস ঐতিহ্যের নাইক্ষ্যংছড়ি” এবং এডমিনদের বিরুদ্ধে মানহানি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।ভূয়া অাইডি গুলোর অপ-প্রচারে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান।

প্রতিবাদকারী
বাংলাদেশ ছাত্রলীগ ঘুমধুম, ইউনিয়ন শাখা।
নাইক্ষ্যংছড়ি, বান্দরবান।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...