প্রকাশিত: ০১/০৯/২০১৬ ৭:৪২ এএম , আপডেট: ০১/০৯/২০১৬ ৭:৪২ এএম

hobaib-sajibসংবাদ বিজ্ঞপ্তি :
বাংলাদেশে প্রথম আঞ্চলিক ভাষার টেলিভিশন cplus টিভির কক্সবাজারের মহেশখালী ও চকরিয়ার উপজেলার আওতাধিন মাতামুহুরী প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক কে.এম হোবাইব সজীব।cplus টিভির সম্পাদক আলমগীর অপু স্বাক্ষরিত নিয়োগ পত্রের মাধ্যমে তাকে নিয়োগ দাওয়া হয়েছে।

এ কে. এম হোবাইব সজীব এর আগে দৈনিক প্রিয় চট্টগ্রাম ও দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি হিসাবে দীর্ঘদিন কর্মরর্ত রয়েছেন। এবং দৈনিক দৈনন্দিন, দৈনিক বাঁকখালী, দৈনিক আপনকন্ঠ, দৈনিক কর্ণফুলি ও জাতীয় দৈনিক মানবজমিন, দৈনিক খবর পত্রিকায় সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন বিভিন্ন সময়। ২০০৫ সালে দৈনিক দৈনন্দিন পত্রিকার মাধ্যমে তার সাংবাদিকতার যাত্রা। তিনি কক্সবাজার জেলা উপকূলীয় সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন সততা ও নিষ্ঠার সাথে। সি-প্লাস টিভি চট্টগ্রামের আঞ্চলিক ভাষার প্রথম অনলাইন টিভি চ্যানেল।

একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় সংবাদ যখন প্রধান মাধ্যম cplus টিভি এসেছে তখন বিজয়ের বার্তা নিয়ে! কাউকে হারাতে নয়, আমরা জিততে আসছি। “আরাঁ চাটগাঁইয়া হতা হই” এ শ্লোগানকে সামনে রেখে এখন সম্প্রচার শুরু করেছে বৃহত্তর বন্দর নগরী চট্টগ্রাম থেকে আঞ্চলিক ভাষার প্রথম টেলিভিশন cplus টিভি।

অনেকে দর্শক শুনে খুশি হবেন আবার অনেকেই হয়তো বলবেন এটা আবার কোন ধরনের টিভি চ্যানেল! সারা বিশ্বে যখন যোগাযোগ মাধ্যমের মধ্যে দিয়ে তথ্য আদান প্রদান হচ্ছে তখন হাতের মুঠোই ২৪ ঘন্টা চট্টগ্রামের সংবাদ আপডেট দিচ্ছে এ অনলাইন চ্যানেলটি। cplus টিভিতে বিভিন্ন চ্যানেলের একঝাঁক ঝানু সাংবাদিকদের সাথে ইতোমধ্যে কে.এম হোবাইব সজীব ও যোগদান করেছেন।

এই ব্যাপারে কে.এম হোবাইব সজীব বলেন, চাটগাঁইয়া মায়ের ভাষা পৃথিবীর মানুষের কাছে তুলে ধরার জন্য এই চ্যানেল। এবং জনদূর্ভোগসহ বিভিন্ন খবর নিতে সি-প্লাস টিভির ক্যামরা পৌঁছে যাবে আপনার এলাকায়। এবং সবাইকে গুগল প্লে ষ্টোর থেকে পঢ়ষঁং টিভি ডাউনলোড করার ও আহবান জানান।

পাঠকের মতামত

উখিয়ায় ৩ জনের সিন্ডিকেট দ্রব্যমূল্য বাড়াচ্ছে, প্রশাসনের নজরদারি নেই

উখিয়ায় নিত্য প্রয়োজনীয় সামগ্রী গুদামজাত করে রমজানে কৃত্রিম সংকট সৃষ্টির পায়তারা করে যাচ্ছে কয়েকজন পাইকারি ...