প্রকাশিত: ২৬/০৬/২০১৭ ২:৩৩ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৪২ পিএম

ডেস্ক রিপোর্ট ::
লামায় ঈদের দিনে সড়ক দূর্ঘটনায় অন্তত নিহত ৭ ও আহত ২৫ জন বলে জানিয়েছে প্রত্যেক্ষদর্শীরা। লামা-চকরিয়া রোডের মিরিঞ্জা পর্যটন সংলগ্ন বাকেঁ সোমবার বেলা সাড়ে ১০টায় এই দূর্ঘটনা ঘটে।
লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানিয়েছেন, দূর্ঘটনা হওয়ার সাথে সাথে রোডের টহল পুলিশ আহত ও নিহতদের উদ্ধার করে অন্য কয়েকটি গাড়ী যোগে চকরিয়া হাসপাতালে প্রেরণ করে। নিহতের সংখ্যা নিশ্চিত হওয়া যায়নি। এসময় কারো নাম পরিচয়ও পাওয়া যায়নি। তবে যাত্রীরা সকলে আলীকদম উপজেলার বাসিন্দা। জীপ (চান্দের গাড়ী) গাড়ী নং ঢাকা-ল ২১২।
মিরিঞ্জা পর্যটন এলাকার বাসিন্দা ও প্রত্যেক্ষদর্শি মোঃ রুবেল (১৮) জানান, গাড়ীটি আলীকদম থেকে ভিতরে ও ছাদে যাত্রী বোঝাই করে চকরিয়া যাচ্ছিল। গাড়ীতে কমপক্ষে ৫০ থেকে ৫৬ জন যাত্রী ছিল। পথে মিরিঞ্জায় পর্যটন এলাকায় এসে গাড়ীটি ব্রেকফেল হলে রাস্তার পাশের বড় একটি শিশু কড়ি গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুছড়ে যায়। নিহত আহতদের অন্য গাড়ী করে চকরিয়া প্রেরণ করা হয়। গাড়ীটিতে ৬০ থেকে ৭০ লিটার দেশীয় চোলাই মদ পাওয়া গেছে।
গাড়ীর যাত্রী রিমন (১৫) ও কপিল উদ্দিন (১১) বলেন, গাড়ী ব্রেকফেল হওয়া মাত্র ড্রাইভার গাড়ী থেকে নেমে পালিয়ে যায়।
এদিকে দূর্ঘটনা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন লামা উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, লামা উপজেলা নির্বাহী অফিসার খিন ওয়ান নু ও অফিসার ইনচার্জ লামা থানা আনোয়ার হোসেন। এছাড়া আর্মি, ফায়ার সার্ভিস, পুলিশ ও আনসার ব্যাটেলিয়ান উদ্ধার কাজে অংশ নেয়।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...