প্রকাশিত: ১৯/০৯/২০১৬ ৯:৪৬ পিএম

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি::
নাইক্ষ্যংছড়ির আশারতলী থেকে আটকৃত আরএসও সদস্য কবির হোসেনের বিরুদ্ধে থানায় মামলা করেছে বিজিবি। সোমবার ১৯ সেপ্টেম্বর আশারতলী বিজিবি ক্যাম্পের হাবিলদার কালাম বাদী হয়ে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলাটি রুজু করেন। এর আগে গত রবিবার বিকালে উপজেলার জামছড়ি এলাকায় সন্দেহ জনকভাবে ঘুরাঘুরির সময় আরএসও সদস্যসহ দুই জনকে আটক করে বাংলাদেশ বর্ডার গার্ড ৫০ বিজিবি’র নিয়ন্ত্রিত আশারতলী ক্যাম্পের সদস্যরা।

আশারতলী এলাকায় জনসম্মুখে জিজ্ঞাসাবাদে কবির হোসেন নিজেকে আরএসও’র সক্রিয় সদস্য হিসেবে পরিচয় দিয়েছিল। পরে তাকে বিজিবির রামু জোন সদরে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর সোমবার নাইক্ষ্যংছড়ি সোপর্দ করে এবং জিজ্ঞাসাবাদের পর স্থানীয় বাসিন্দা মো: আলী আকবরকে ছেড়ে দেয়।

মামলার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদ কবির জানান- অবৈধ অনুপ্রবেশ আইনে আটকৃত ব্যাক্তির বিরুদ্ধে মামলা রুজু করে বিজিবির হাবিলদার কালাম।

উল্লেখ্য, নাইক্ষ্যংছড়িতে গত রবিবার (১৮ সেপ্টম্বার) উপজেলার আশারতলী এলাকার জামছড়ি থেকে এক আরএসও সদস্যসহ দুইজনকে আটক করেছে বিজিবি। আটকৃতরা হলো আরএসও সদস্য কবির হোসেন (২৩)। সে মিয়ানমারের মংডু কামংচি এলাকার ছৈয়দ কাছিমের ছেলে। এছাড়াও তাকে সহযোগিতার দায়ে আশারতলী জামছড়ি এলাকার মো: আলী আকবর (২৫) নামে অপর একজনকে আটক করা হয়।

পাঠকের মতামত

কক্সবাজারে বায়ুবিদ্যুৎকেন্দ্র চালু, দৈনিক উৎপাদন ৩০ মেগাওয়াট

কক্সবাজার সদর উপজেলার বাঁকখালী নদীর খুরুশকুল উপকূলে বায়ুবিদ্যুৎকেন্দ্র চালু হয়েছেছবি: প্রথম আলো কক্সবাজার সদর উপজেলার ...

রোহিঙ্গা ক্যাম্পে টার্গেট কিলিং!

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পগুলোতে চলছে ‘টার্গেট কিলিং’। ক্যাম্পে আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ নানা অপরাধ কর্মকাণ্ড ...

জান্নাতুলকে খুনের কথা আদালতে স্বীকার করলেন কক্সবাজারের রেজা

রাজধানীর পান্থপথে আবাসিক হোটেলে চিকিৎসক জান্নাতুল নাঈম সিদ্দিকা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন ...

খাদ্য সংকটে সেন্টমার্টিন

হেলাল উদ্দিন সাগর :: বৈরী আবহাওয়ার কারণে গত এক সপ্তাহ ধরে দেশের একমাত্র প্রবালদ্বীপ সেন্টমার্টিন ...