প্রকাশিত: ০৫/১১/২০১৬ ৮:৫৫ পিএম , আপডেট: ০৫/১১/২০১৬ ৮:৫৬ পিএম

বিশেষ প্রতিবেদক::

কক্সবাজার সদরের জালালাবাদ ইউনিয়নে ভোটের লড়াইয়ে হেরে যাওয়ার ক্ষোভ মেটাতে গরুর লড়াইয়ের আয়োজন করেছেন এক ব্যক্তি। শনিবার সকাল ৯ টায় বর্ণিত ইউনিয়নের পূর্ব ফরাজী পাড়া গ্রামে এই গরুর লড়াইয়ের আয়োজন করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্হানীয় মিয়াজী পাড়া নিবাসী জসিম উল্লাহ মিয়াজী কয়েকমাস আগে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হন। এলাকায় তেমন জনসমর্থন না থাকলেও কেবলমাত্র পয়সার জোরে ভোট কিনে জয়ী হওয়ার চেষ্টা করেন তিনি। কিন্তু আদম ব্যবসা, সরকারী বনজ সম্পদ উজাড় করে ইটপোড়ানো ও আরো বিভিন্ন ব্যবসা করে কোটিপতি বনে যাওয়া জসিম উল্লাহ মিয়াজী ভোটের লড়াইয়ে জয়ী হতে পারেননি। অঢেল পয়সা খরচ করেও নির্বাচনের ফলাফলে ৪ নাম্বারে থেকে যান তিনি। এরপর হঠাৎ শনিবার সকালে পূর্ব ফরাজী পাড়ায় তার মালিকানাধীন টি কে ব্রীকফিল্ডে জমকালোভাবে গরুর  লাড়াইয়ের আসর বসান তিনি। কয়েকজোড়া গরুর লড়াই দেখতে সমবেত হন গ্রামবাসী। রসিক এক দর্শক জানান, ভোটের লড়াইয়ে পরাজয় বরন করার গ্লানি মেটাতেই নাকি গরুর লড়াইয়ের আয়োজন।

পাঠকের মতামত

বাংলাদেশকে ধন্যবাদ জানালেন মিয়ানমারের রাষ্ট্রদূত

সীমান্তে স্থিতিশীলতা ও সহযোগিতাপূর্ণ মনোভাবের জন্য বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত মিয়ানমারের রাষ্ট্রদূত অং কিউ ...