উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬/১২/২০২২ ৮:২১ এএম

অবশেষে সৌদি আরবের ক্লাব আল-নাসরেই যোগ দিচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। বিশ্বকাপের পর আড়াই বছরের জন্য তিনি ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ হবেন বলে নিশ্চিত করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

মার্কা তাদের প্রতিবেদনে সোমবার (৫ ডিসেম্বর) জানিয়েছে, ‘১ জানুয়ারি থেকে সৌদি আরবের ক্লাব আল-নাসরে খেলবেন রোনালদো। ক্লাবটির সঙ্গে তিনি আড়াই মৌসুমের জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন।

পর্তুগালের হয়ে নিজের শেষ বিশ্বকাপে কাতারে পাড়ি দেয়ার দুদিন আগেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সব সম্পর্কের ইতি টানেন রোনালদো। এরপরই তাকে দলে ভেড়ানোর জন্য এগিয়ে আসে আল-নাসর।

ইউরোপের প্রতিযোগিতা ছেড়ে সৌদি আরবের ক্লাবে যোগ দেয়ার পেছনে বাণিজ্যিক সার্থকেই বড় করে দেখছে মার্কা। তারা জানাচ্ছে, বিশ্ব ফুটবলে সৌদি আরবের খেলাকে সম্প্রসারিত করতে রোনালদোকে দলে টানছে ক্লাবটি।

এজন্য তাকে প্রতি মৌসুমে প্রায় ২০০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেবে ক্লাবটি। আর তাতে ফুটবলারদের আয়ের রেকর্ডে তিনি ছাড়িয়ে যাবেন লিওনেল মেসি ও নেইমার জুনিয়রকে। প্রতি মৌসুমে মেসির আয় ৭৫ আর নেইমারের ৭০ মিলিয়ন ইউরো। অর্থাৎ, সর্বোচ্চ আয় করা ফুটবলারের তালিকায় সবার শীর্ষে ওঠার প্রস্তাব এখন রোনালদোর সামনে।

মার্কা যদিও জানাচ্ছে রোনালদো আল-নাসরের প্রস্তাবে সম্মতি দিয়েছেন, তবে এ বিষয়ে পর্তুগিজ তারকার পক্ষ থেকে এখনও কোনো বিবৃতি পাওয়া যায়নি।

পাঠকের মতামত

রেকর্ড বেতন রোনালদোর, প্রতি মিনিটে আয় ৪৪ হাজার টাকা

কাতার বিশ্বকাপের মধ্যে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে তাৎক্ষনিক প্রতিক্রিয়ার অংশ হিসেবে চুক্তি বাতিল করে ম্যানচেস্টার ইউনাইটেড। ...

আন্তর্জাতিক বীচ ভলিবল আয়োজনে বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে- কক্সবাজারে মেয়র আতিকুল

আন্তর্জাতিক বীচ ভলিবল আয়োজনের মাধ্যমে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর ...

রোনালদোকে নিয়ে কড়া কথার পর মেসি-এমবাপ্পের প্রশংসায় এরদোগান

বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম জনপ্রিয় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু কাতার বিশ্বকাপে পর্তুগিজ তারকার প্রতি অমানবিক ...