প্রকাশিত: ০৫/১০/২০১৬ ১২:৪৯ পিএম

20160923_174250অাজিজুল হক,ঘুমধুম প্রতিনিধিঃ
অপরিস্কার অপরিছন্ন পরিবেশ,পাশে খোলা টয়লেট মশা-মাছি ভনভন করছে। দুর থেকে দেখলে মনে হবে জঙ্গল বাড়ি। এটি বরইতলী পাড়া কমিউনিটি ক্লিনিকের বর্তমান চিত্র।
সরজমিনে গতকাল নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৯নং ওয়ার্ড বরইতলী পাড়া কমিউনিটি ক্লিনিকে গিয়ে এমন দৃশ্য পরিলক্ষিত হয়। ক্লিনিকটি তালাবদ্ধ অবস্থায় রয়েছে। এলাকাবাসীর দেয়া তথ্যমতে জানা যায় উক্ত ক্লিনিকে কর্তব্যরত একজন চিকিৎসক অাছে,নেই কোন অাধুনিক যন্ত্রপাতি। মাসে একবার এসে একজন চিকিৎসক চিকিৎসা সেবা দিয়ে যান। তবে এলাকাবাসী কেউ চিকিৎসকের নাম এবং মোবাইল নম্বর বলতে পারেনি।
নাম প্রকাশ না শর্তে একজন গ্রাম্য পুলিশ সদস্য প্রতিবেদককে বলেন বরইতলী পাড়া ক্লিনিকটি ঘুমধুম ইউনিয়নের দূর্গম এলাকায় হওয়ায় উর্ধতন স্বাস্থ্য কর্মকর্তাগন তেমন পরিদর্শনে অাসেননা তাই ক্লিনিকটির এমন করুন চিত্র।
৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ক্যামরন মেম্বারের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হননি। তবে বরইতলী পাড়াবাসী তাদের কমিউনিটি পাড়া ক্লিনিকটি সংস্কার ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে প্রশাসন ও উর্ধতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

পাঠকের মতামত

উখিয়ায় সরকারি লোগো লাগানো গাড়ি থেকে ৭ লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

কক্সবাজার মেরিন ড্রাইভ হতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত আত্মসমর্পণকৃত ইয়াবাকারবারি আবদুল আমিন (৪০) কে তার ৩ ...