ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৯/০৫/২০২৪ ১০:৩৫ পিএম , আপডেট: ১৯/০৫/২০২৪ ১০:৪৪ পিএম
গত কয়েকদিন যাবত বিভিন্ন দৈনিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে  প্রকাশিত “মাদক পাচারকারী আটক হলেও বারবার ধরাছোঁয়ার বাহিরে গডফাদাররা” ও “সীমান্তে অবৈধ চোরাইমাল ব্যবসায় কোটিপতি তারা” শিরোনামে প্রকাশিত প্রতিবেদনটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। প্রতিবেদনটিতে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপনের মাধ্যমে আমাদের ব্যাক্তি ও সামাজিক মর্যাদাকে আঘাত করার হীন প্রচেষ্টা চালানো হয়েছে।
উক্ত সংবাদে আমাদেরকে অবৈধ ব্যবসায় বনে গেছেন কোটিপতি, নামে-বেনামে অঢেল সম্পদ অর্জন এবং ইয়াবা
কারবারে জড়িত আছি, মামলা হয়েছিল, তা মোটেও সত্য নয়। আমার ও আমার শালা রায়হানের নানার পরিবার সম্ভ্রান্ত, দাদার পরিবার সম্ভ্রান্ত। আমার বাবা দীর্ঘ ২ যুগ ধরে প্রবাসী। আমি আমার বাবার সহায় সম্পত্তি দেখা শুনা করি। এলাকায় আমার পরিবার ভালোমত খেয়ে পরে চলছি, এটাই হয়তো আমাদের অপরাধ।
কিছু পরশ্রিকাতর হিংসুক মানুষ হয়তো সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে ষড়যন্ত্রমুলক ভাবে এসবে বিনা অজুহাতে জড়িয়ে আমাদের সামাজিক পারিবারিক, ব্যবসায়ীক মান-মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। আমার ই আমার সালা রায়হানের নামে মাদক কিংবা অন্য কোন অভিযোগেও কোন মামলা মোকাদ্দমা ও অভিযোগ নেই। আমি হলফ করে বলতে পারি, আমি বা আমাদের পরিবার কোন হারামের ব্যবসায় জড়িত ছিলাম না আদৌ নাই। আমাদের পরিবার ধর্মভীরু হালাল ব্যবসায়ী। আমাদের বিরুদ্ধে আনিত এবং উপস্থিত তথ্য সম্পূর্ন মিথ্যাচার ছাড়া কিছুই নয়। উক্ত ভিত্তিহীন সংবাদে আইনশৃংখলা বাহিনীকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনিত অনুরোধ জানাচ্ছি। সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। তাই প্রকৃত তথ্য যাচাই বাছাই না করে মিথ্যা সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানাচ্ছি।
প্রতিবাদকারী
সাইফুল ইসলাম মামুন
ও রায়হান
ঘুমধুম আজুখাইয়া, নাইক্ষ্যংছড়ি

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...