উখিয়া নিউজ ডটকম
প্রকাশিত: ১৩/১১/২০২৩ ১০:১৪ পিএম

কক্সবাজারের উখিয়ায় নিখোঁজের ৩ দিন পর মো. আবছার (২২) নামের এক টমটম (ইজিবাইক) চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে জালিয়া পালং ইউনিয়নের মাদারবনিয়া এলাকার ফরিদ আলমের ছেলে।

সোমবার (১৩ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ইনানী রয়েল টিউলিপ হোটেল সংলগ্ন শফির বিল এলাকার ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার সকালে আবছার বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। সোমবার সন্ধ্যায় স্থানীয় বাসিন্দারা ধানক্ষেতে একটা লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে স্বজনেরা সেখানে গিয়ে লাশটি শনাক্ত করেন। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নিহত আবছারের পিতা ফরিদ আলম জানান, গত শুক্রবার সকালে স্থানীয় কিছু লোক সারাদিনের জন্য টমটম ভাড়া করে এবং তার ছেলে এরপর টমটম নিয়ে বের হয়ে আর ফেরেননি। রাত ৮টার দিকে তার সাথে ফোনে কথা হলেও এর আধঘন্টা পরপরই মোবাইল বন্ধ থাকায় ওইদিন রাতেই উখিয়া থানায় সাধারণ ডায়েরি করা হয়।

উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলাও প্রক্রিয়াধীন আছে। অটোরিকশা উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্থানীয় গ্রামবাসী টমটম (ইজিবাইক) ছিনতাই করার জন্য টমটম চালক মোঃ আবছারকে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে।

পাঠকের মতামত

রামুর ফতেখাঁরকুলে উপ-নির্বাচনে প্রতীক পেয়ে প্রচারনায় ৩ চেয়ারম্যান প্রার্থী

রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি ৩ প্রার্থীকে প্রতীক বরাদ্ধ দেয়া ...

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...