প্রকাশিত: ২০/১২/২০১৬ ১০:০১ পিএম

নিউজ ডেস্ক::

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ রক্ষায় আপস করা হবে না। অনিয়ম ঘটলেই গুলি করার নির্দেশ দিয়েছেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মাহফুজুল হক নুরুজ্জামান।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে নাসিক নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

ডিআইজি মাহফুজুল হক নুরুজ্জামান বলেন, নির্বাচনে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষতার লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থান থাকবেন। নির্বাচন সুষ্ঠুতার লক্ষে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নির্বাচনের দিন ভোট কেন্দ্রগুলোতে নির্বাচনী মালামালগুলো নিরাপদে রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদেরকে কঠোর নির্দেশ দেয়া হয়েছে। এতে ভোট কেন্দ্রে কোনো ধরনের সহিংসতার চেষ্টা করার হলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা যেন গুলি করতে যাতে আপস না করেন। আর আইনশৃংখলা বাহিনীর সদস্যরা গাফলতি করলে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যাবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, নির্বাচন সু-শৃঙ্খলভাবে ভোটাররা যাতে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন আইনশৃঙ্খলা বাহিনী সর্বদা সতর্ক থাকার জন্য সব ধরণের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। প্রতিটি ভোট কেন্দ্রে বাড়তি নিরাপত্তা জোরদার করা হবে এবং কেন্দ্রে আশপাশে কেউ যেন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মাহাবুবুর রহমান, নাসিক নির্বাচনের রির্টানিং অফিসার নুরুজ্জামান তালুকদার, জেলা পুলিশ সুপার মঈনুল হকসহ পুলিশের উর্ধ্বন কর্মকর্তাবৃন্দ।

পাঠকের মতামত

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ভল্ট ঘিরে রেখেছে পুলিশ

রাজধানী‌র ধোলাইখা‌লে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে এ‌নে‌ছে ফায়ার সা‌র্ভিস। আগুন নিয়ন্ত্রণের পর ব্যাংকের ...