প্রকাশিত: ১৪/০৫/২০১৭ ৯:৫৯ পিএম

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি::
মায়ের জন্য ভালবাসা স্বরূপ উপহার কিনে, কেক কেটে বা মায়ের পছন্দের খাবার খাইয়ে মাকে খুশি করার মধ্য দিয়ে রবিবার নাইক্ষ্যংছড়িতে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে পালিত হয়েছে ‘বিশ্ব মা দিবস-২০১৭’। প্রতিবছর মে মাসে এই দিবসটি যথাযথ মর্যাদায় পালিত হয়ে থাকে। যদিও মাকে ভালবাসা জানাতে কোনো দিনক্ষণ লাগে না; তবুও মায়ের জন্য ভালোবাসা জানানোর এই দিন ।

রবিবার (১৪ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথভাবে র‌্যালি বের করে।

র‌্যালিটি উপজেলার গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন পার্বত্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রির প্রতিনিধি আল্ হাজ্ব খাইরুল বাশার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক তছলিম ইকবাল চৌধুরী, সদস্য সচিব মোঃ ইমরান মেম্বার,সদর ইউপি,র ভারপ্রাপ্ত চেয়ারম্যান (প্যানাল) মোঃ ফরিদুল আলম, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহাইং মার্মা,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী জুহুরা বেগম প্রমুখ।

পাঠকের মতামত

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...

রাজাপালং ইউপি’র উপ নির্বাচনে প্রতীক পেলেন চার চেয়ারম্যান প্রার্থী

উখিয়ার রাজাপালং ইউপির উপ নির্বাচনে অংশ নেওয়া চার চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রতীক পেয়েছেন। বৃহস্পতিবার (১১ ...

আইনি লড়াইয়ে প্রার্থীতা ফিরে পেলেন হুমায়ুন কবির চৌধুরী

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের উপনির্বাচনে মহামান্য হাইকোর্টের রাযে কক্সবাজার জেলা নির্বাচন অফিস কর্তৃক বাতিলকৃত মনোনয়ন ...