প্রকাশিত: ২০/০৩/২০১৭ ১০:৪০ পিএম , আপডেট: ২০/০৩/২০১৭ ১০:৪০ পিএম

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি,
উখিয়া নিউজ ডটকম::

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় দৌছড়ির গহিন বন এলাকা থেকে এক নালা বন্দুক উদ্ধার করেছেন বিজিবি। ১৯ মার্চ (রবিবার) রাত ১১টায় দৌছড়ি ইউনিয়নের কুলাছি গ্রামের গহিন বন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি ৩১,ব্যাটালিয়নের অধিনস্থ দৌছড়ি বিজিবি ক্যাম্প কমন্ডার সুবেদার বাকীবিল্লাহ,র নেতৃত্বে অভিযান চালিয়ে এক নালা ২টি দেশীয় বন্দুক পরিতাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনা স্থল থেকে কাহাকেও গ্রেফতার করতে সক্ষম হয়নি।

৩১,বিজিবি অধিনায়ক লেঃকর্ণেল আনোয়ারুল আযিম ২টি এক নালা দেশীয় বন্দুক উদ্ধারের কথা নিশ্চি করে তিনি বলেন, পাহাড়ী এলাকায় সন্ত্রাস,জঙ্গীবাদ কার্যক্রমসহ মাদক, রোহিঙ্গা অনুপ্রবেশের কোন ধরনের সুযোগ নেই। বিজিবি সীমান্তের অতন্দ্রপহরী হিসেবে সজাগ দৃষ্টিতে রয়েছেন।

নাইক্ষ্যংছড়ি থানা ইনচার্জ এসএম তৌহিদ কবির জানান, ২০ মার্চ বেলা ১২টার দিকে বিজিবি কতৃক অভিযানে উদ্ধারকৃ ২টি এক নালা দেশীয় বন্দুক হস্থান্তর করেছেন নাইক্ষ্যংছড়ি থানাকে। তবে পরিত্ক্ত অবস্থায় পাওয়াতে কোন ধরনের মামলা দায়ের করা হয়নি বলেও জানান।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...