উখিয়া নিউজ ডটকম
প্রকাশিত: ০৬/১১/২০২৩ ৯:৪১ এএম

সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, টেকনাফ::
টেকনাফে আজ সোসাইটি ফর হেল্থ এক্সটেনশন এন্ড ডেভেলপমেন্ট (শেড) ও একশন এইড বাংলাদেশের সহযোগিতায় এক্টিভিষ্টা টেকনাফের উদ্যোগে তারুণ্যের ইশতেহার শেয়ারিং ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।
শেডের এ,ফোর,টি প্রকল্পের সমন্বয়ক বদিউল আলমের সভাপতিত্বে প্রোগ্রাম অফিসার তাসলিম উদ্দীনের পরিচালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে আজ ৫ নভেম্বর’২৩ ইংরেজী সকাল ১১টায় অনুষ্ঠিত অনুষ্ঠানে এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ উখিয়া-টেকনাফ হতে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব নুরুল বশর ও সাইফুদ্দীন খালেদ এবং বাংলাদেশ জাতীয় পার্টি হতে মনোনয়ন প্রত্যাশী এম এ মনজুর।
সভায় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন দলের রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজ প্রতিনিধি, সাংবাদিক, যুব গ্রুপের সদস্য এবং শেড ও একশন এইড এর প্রতিনিধিবৃন্দ। উপস্থিত সকল দলের মনোনয়ন প্রত্যাশীগণ তারুণ্যের ইশতেহারের সাথে সহমত পোষণ করেন। উক্ত দাবীগুলো তাদের দলের নির্বাচনী ইশতেহারে সংযুক্ত করার প্রতিশ্রুতি দেন এবং নির্বাচিত হলে স্থানীয় দাবিগুলো পূরণের আশ্বাসও দেন। এদিকে ব্যতিক্রমী প্রোগ্রামের আয়োজন করায় সোসাইটি ফর হেল্থ এক্সটেনশন এন্ড ডেভেলপমেন্ট (শেড) ও একশন এইড বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছে অংশগ্রহণকারীগণ।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...