উখিয়া নিউজ ডটকম
প্রকাশিত: ০৬/১১/২০২৩ ৯:৪১ এএম

সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, টেকনাফ::
টেকনাফে আজ সোসাইটি ফর হেল্থ এক্সটেনশন এন্ড ডেভেলপমেন্ট (শেড) ও একশন এইড বাংলাদেশের সহযোগিতায় এক্টিভিষ্টা টেকনাফের উদ্যোগে তারুণ্যের ইশতেহার শেয়ারিং ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।
শেডের এ,ফোর,টি প্রকল্পের সমন্বয়ক বদিউল আলমের সভাপতিত্বে প্রোগ্রাম অফিসার তাসলিম উদ্দীনের পরিচালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে আজ ৫ নভেম্বর’২৩ ইংরেজী সকাল ১১টায় অনুষ্ঠিত অনুষ্ঠানে এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ উখিয়া-টেকনাফ হতে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব নুরুল বশর ও সাইফুদ্দীন খালেদ এবং বাংলাদেশ জাতীয় পার্টি হতে মনোনয়ন প্রত্যাশী এম এ মনজুর।
সভায় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন দলের রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজ প্রতিনিধি, সাংবাদিক, যুব গ্রুপের সদস্য এবং শেড ও একশন এইড এর প্রতিনিধিবৃন্দ। উপস্থিত সকল দলের মনোনয়ন প্রত্যাশীগণ তারুণ্যের ইশতেহারের সাথে সহমত পোষণ করেন। উক্ত দাবীগুলো তাদের দলের নির্বাচনী ইশতেহারে সংযুক্ত করার প্রতিশ্রুতি দেন এবং নির্বাচিত হলে স্থানীয় দাবিগুলো পূরণের আশ্বাসও দেন। এদিকে ব্যতিক্রমী প্রোগ্রামের আয়োজন করায় সোসাইটি ফর হেল্থ এক্সটেনশন এন্ড ডেভেলপমেন্ট (শেড) ও একশন এইড বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছে অংশগ্রহণকারীগণ।

পাঠকের মতামত

যেভাবে ভুয়া জন্মসনদ এনআইডি ও পাসপোর্ট পাচ্ছে রোহিঙ্গা ও দাগি আসামিরা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের সাদিয়া সুলতানা সাথি। পেশায় গৃহিণী। বিদেশ যাওয়ার কোনো স্বপ্ন নেই। নেই পাসপোর্টও। গৃহিণী ...

রাঙ্গামাটিতে স্পিডবোটে সন্তান প্রসব, ১০ হাজার টাকা পুরস্কার ও আজীবন যাতায়াত ফ্রি

গত রবিবার (২৫ ফেব্রুয়ারী) কাপ্তাই হ্রদে স্পিডবোটে এক শিশুর জন্ম হয়েছে। এঘটনায় ওই মা-শিশুর আজীবন ...