উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ২২/১০/২০২২ ৭:২৯ এএম

কুমিল্লা-সিলেট মহাসড়কের বাখরনগর এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারানো দুই যুবকের পরিচয় মিলেছে। মোটরসাইকেলে করে তারা নরসিংদী থেকে কক্সবাজার ঘুরতে যাচ্ছিলেন৷

নিহতরা হলেন মোটরসাইকেল আরোহী ঢাকার কেরানীগঞ্জ পশ্চিম বরিশুর থানার মো. নাছির সরদারের ছেলে মো. সজীব (২৮) ও একই এলাকার লাল মিয়ার ছেলে মো. কামাল (২৩)। তারা ব্যবসায়ী।

এর আগে গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুর ১২টার দিকে বাখরনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের সঙ্গে মোবাইল কিংবা আইডি কার্ড না থাকায় পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ ও স্থানীয়রা।

দুর্ঘটনার ১৩ ঘণ্টা পর বৃহস্পতিবার রাত ১টার দিকে তাদের লাশ শনাক্ত করেন স্বজনরা। শুক্রবার (২১ অক্টোবর) বাংলা ট্রিবিউনকে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লার মিরপুর হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম।

ওসি নজরুল বলেন, বৃহস্পতিবার দুপুরে তারা ছয় জন তিনটি মোটরসাইকেলে নরসিংদী থেকে কক্সবাজার ঘুরতে যাচ্ছিলেন। চার সহযোগীর দুই মোটরসাইকেল সামনে চলে যায়। এতে পিছিয়ে পড়ে আরেক মোটরসাইকেলের দুই সহযোগী। এ অবস্থায় দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে সহযোগীদের ধরার চেষ্টা করেছিলেন তারা। মহাসড়কের মুরাদনগরের বাখরনগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলের। এতে ঘটনাস্থলেই দুজন প্রাণ হারান। তাদের সঙ্গে মোবাইল পাওয়া যায়নি। এজন্য পরিচয় নিশ্চিত হতে সময় লেগেছে। স্বজনরা লাশ শনাক্তের পর বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে এ নিয়ে অভিযোগ ছিল না স্বজনদের।

পাঠকের মতামত

যেভাবে ভুয়া জন্মসনদ এনআইডি ও পাসপোর্ট পাচ্ছে রোহিঙ্গা ও দাগি আসামিরা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের সাদিয়া সুলতানা সাথি। পেশায় গৃহিণী। বিদেশ যাওয়ার কোনো স্বপ্ন নেই। নেই পাসপোর্টও। গৃহিণী ...

রাঙ্গামাটিতে স্পিডবোটে সন্তান প্রসব, ১০ হাজার টাকা পুরস্কার ও আজীবন যাতায়াত ফ্রি

গত রবিবার (২৫ ফেব্রুয়ারী) কাপ্তাই হ্রদে স্পিডবোটে এক শিশুর জন্ম হয়েছে। এঘটনায় ওই মা-শিশুর আজীবন ...