প্রকাশিত: ১৪/০৯/২০১৬ ১:১০ পিএম

fb_img_1473833234454উখিয়া নিউজ ডেস্ক:;

ঈদে কোরবানির পশু গরু জবেহ করার পর তার উপর বসে ছবি তুলে ফেসবুকে প্রকাশ করায় কয়েকটি ছবি ভাইরাল হয়ে উঠেছে। ছবিগুলো নিয়ে চলছে তুমুল বিতর্ক।

ঈদে কোরবানির পশু গরু জবেহ করার পর তার উপর বসে ছবি তুলে ফেসবুকে প্রকাশ করায় কয়েকটি ছবি ভাইরাল হয়ে উঠেছে। ছবিগুলো নিয়ে চলছে তুমুল বিতর্ক।

তবে এসব ছবির মধ্যে দুটি ছবি আলোচনায় বেশি এসেছে। ছবি দুটি অনেকের মত মিম আফরোজা নামের একজন ফেসবুকে দিয়ে লিখেছেন, “মানুষ রুপি অমানুষের বাচ্চাদের কাণ্ডজ্ঞান দেখুন। নিথর অবলার গায়ে একপাল পশুই সাক্ষ্য দিচ্ছে, পশুত্বের কুরবানি হয়নি।”

মো. মনিরুল ইসলাম লিখেছেন, “কিছু না লিখে পারলাম না। আসলে ওরা জানেনা কোরবানি মানে কি?এই ছবিই বলে দিবে এরা কি কোরবানির নিয়তে গরু জবাই করছে না গোস্ত খাবার ধান্দায় মাতাল হয়ে আছে।আল্লাহু তুমি এই নির্বোধদের জ্ঞান দাও।”

জগলুল হোসেন লিখেছেন, “একবার চিন্তাও করলনা যে কি করছি। আসলে কুরবানি দেওয়ার জন্য নয়, এটা করার জন্যই বুবা প্রাণীটাকে হত্যা করা হয়েছে মাত্র।”

রায়হান বাবু লিখেছেন, “বিবেক হচ্ছে আল্লাহ প্রদত্ত। আর বিবেকই নাই তার তো কুরবানীর দরকার নাই। এই সব অমানুষদের আসলে কি করা উচিত তাই ভেবে পাচ্ছি না। শয়তানের বংশ ধর।”

সাঈদ আনাম লিখেছেন, “ওরা গরু নিয়ে সময় কাটাতে গিয়ে নিজেদের মাঝে পশুর চরিত্র আপলোড হয়ে গেছে। মাইন্ড কইরেন না।”

পাঠকের মতামত

ঘুমধুম সীমান্তে অবিস্ফোরিত মর্টার শেল নিষ্ক্রিয়

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম-তুমব্রু সীমান্তের নোয়াপাড়া এলাকায় পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা অবিস্ফোরিত মর্টার শেল নিষ্ক্রিয় ...

আলজেরিয়ায় কুরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশের বশির

আলজেরিয়ার রাজধানী আলজিয়ার্সে অনুষ্ঠিত বিশ্ব কুরআন প্রতিযোগিতায় অংশ নিয়ে তৃতীয় স্থান অর্জন করেছে বাংলাদেশের কিশোর ...