ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৫/০৫/২০২৪ ৫:২৬ পিএম

কেরানীগঞ্জের কুশিয়ারবাগ এলাকার একটি পুকুরে ডুবে ওসমান গনি (১৬) ও আমিনুল ইসলাম (১৭) নামে দুই কিশোরের মৃত্যু হয়েছে। সোমবার বিকালে এ ঘটনা ঘটে। দুজনই কুরআনের হাফেজ ও মাদ্রাসার ছাত্র।

আমিনুল ইসলামের বড় ভাই এহসান জানান, আমিনুল ও ওসমান মাদ্রাসায় থেকে পড়াশোনা করে। ছুটিতে দুজন বাড়িতে এসেছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় পুকুর তল্লাশি চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়। দুজনকে মিটফোর্ড হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

পরে তাদের কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। সোমবার সন্ধ্যায় দুজনের দাফন সম্পন্ন হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুরের পর মাদ্রাসার চার ছাত্র ঘুরতে বেরিয়ে অ্যারিস্টোফার্মার পুকুর পাড়ে যান। আমিনুল ও ওসমান গনি একে অপরের ছবি তুলে দিতে পুকুরের সিঁড়িতে যান। ছবি তুলতে গিয়ে ওসমান পা পিছলে পুকুরে চলে গেলে তাকে উদ্ধার করতে পানিতে নামেন আমিনুল। কিন্তু কেউই সাঁতার না জানায় দাঁড়িয়ে থাকা বাকি দুই সহপাঠীর সামনেই ডুবে মারা যায় তারা।

মৃত ওসমান গনির বাবার নাম মোহাম্মদ নবী এবং আমিনুল ইসলামের বাবার নাম বিল্লাল হোসেন। তারা উভয়েই কালিন্দী ইউনিয়নের মৃধা বাড়ির বাসিন্দা।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এ বিষয়ে জানতে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি

পাঠকের মতামত

রোহিঙ্গা ক্যাম্পে পাঁচ মাসে ২৬ খুন

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা আশ্রয়শিবিরে খুন-অপহরণের মতো অপরাধ আশঙ্কাজনক হারে বেড়েছে। আশ্রয়শিবিরের নিয়ন্ত্রণ, আধিপত্য বিস্তার, মাদক ...

ছু'রি'কা'ঘাতে মৃ'ত্যুর পথযাত্রী যুবক,টাকা লুট অনিরাপদ ঘুমধুমের টিভি টাওয়ার গরুর হাট

কক্সবাজার-টেকনাফ মহাসড়ক লাগোয়া নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের টিভি টাওয়ার গরুর হাটে প্রতিনিয়তই ঘটছে অপ্রীতিকর ঘটনা। হাট ...