প্রকাশিত: ৩০/১০/২০১৬ ৯:২৮ পিএম

img_20161030_164008উখিয়া নিউজ::

লোহাগাড়া উপজেলার চুনতি জাঙ্গালিয়া ফরেস্ট রেঞ্জ এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস-ফোর হুইলার মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৫ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি আজ রবিবার বেলা সাড়ে ১২ টায় ঘটে। নিহতরা হলেন, লোহাগাড়া উপজেলার লোহার দিঘীরপাড় এলাকার মো: মোর্শেদ ও ফোর হুইলার মাহিন্দ্রার ড্রাইভার মোঃ ওসমান(৪৫)। সে কক্সবাজার জেলার চকরিয়া কাকারা এলাকার মোঃ ইউচুপের পুত্র। আহত কারো পরিচয় পাওয়া যায়নি তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা শেষে একজনকে মুমুর্ষ অবস্থায় চমেকে প্রেরণ করেছে বলে হাসপাতাল সুত্রে জানা যায়।
ঘটনার স্থল পরিদর্শনে প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার মূখী ফোর হুইলার মাহিন্দ্রা আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা রিয়া ট্রাভেল্স পরিবহনের বাসটির(ঢাকামেট্রো-ব ১১-১৩৩২)  মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ফোর হুলার মাহিন্দ্রাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে ড্রাইভারসহ ২ জন নিহত হন। মাহিন্দ্রার যাত্রীদের আহতবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলার নিকটতম হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার খবর পেয়ে আজিজনগর রোড পাড়ার মৃত খুলু মিয়ার পুত্র জসিম উদ্দিন ছুটে আসেন। তিনি বলেন, দোহাজারী হাইওয়ে পুলিশ ঘটনা স্থলে দাঁড়িয়ে অাছে। জসিম এবং অন্যান্যরা মিলে ফোর হুইলার মাহিন্দ্রার ড্রাদইভার ও একজন যাত্রীকে গাড়ি থেকে মৃত বের করেন।
খবর পেয়ে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাশুল ইসলাম ঘটনা স্থল থেকে আহত কয়েক জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করেছে বলে জানান।
দোহাজারী হাইওয়ে পুলিশের এসআই নাছির উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পৌছেন। ঘটনা স্থল থেকে ড্রাইভারের লাশ পরিবারের কাছে হস্তান্তর করেন। আরেক জনের লাশ দোহাজারী হাইওয়ে পুলিশ থানায় নিয়ে যান। দূর্ঘটনায় কবলিত গাড়ি দুটি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে বলে জানান। এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

পাঠকের মতামত

ডেসটিনির পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান ব্যারিস্টার প্রশান্ত

হাইকোর্টের নির্দেশে ডেসটিনি-২০০০ এর পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান হয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার প্রশান্ত ভূষণ ...

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...