প্রকাশিত: ১০/০৩/২০১৭ ১২:০৫ পিএম

এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়ায় গলায় ফাঁস লাগানো অবস্থায় মোহাম্মদ আরিফ রাজ (২২) নামের এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবার সদস্য ও প্রতিবেশি লোকজনের খবরের প্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া থানার এসআই সুকান্ত চৌধুরীসহ পুলিশের একটিদল উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের বৈরাগিরখিল এলাকার বাড়ি থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করেন।

নিহত আরিফ রাজ ওই এলাকার বাসিন্দা কৃষি ব্যাংকের কর্মকর্তা রমিজুল হকের ছেলে এবং তিনি চট্টগ্রাম পলিট্যাকনিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানিয়েছেন পরিবার সদস্যরা।

থানা পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার ব্যাংক কর্মকর্তা রমিজুল হকের ঘনিষ্ট বন্ধুর মেয়ের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার বিষয় নিয়ে আগেরদিন বুধবার রাতে মায়ের সাথে তর্কাতর্কিতে লিপ্ত হয় কলেজ ছাত্র আরিফ রাজ। এক পর্যায়ের অভিমান করে সে রাতের খাবার না খেয়ে ঘুমিয়ে পড়ে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পরিবার সদস্যরা বিয়েতে যাওয়ার জন্য অনুরোধ করে। কিন্তু সে বিয়েতে যেতে রাজি না হলে পরিবারের অন্য সদস্যরা তারিফকে বাসায় রেখে বিয়ে বাড়ীতে চলে যায়।

পরিবার সদস্যরা জানিয়েছেন, বাড়িতে কেউ না থাকার এক পর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ির চালার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে আরিফ ।

চকরিয়া থানার এসআই সুকান্ত চৌধুরী বলেন, খবর পেয়ে থানার ওসি জহিরুল ইসলাম খাঁনের নির্দেশে কলেজ ছাত্র আরিফের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রির্পোট তৈরী করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চকরিয়া থানার ওসি মো.জহিরুল ইসলাম খাঁন বলেন, পরিবার সদস্য ও প্রতিবেশি লোকজনের ধারণা মতে জানা গেছে, ছেলেটি অভিমান করে বাড়ির ভেতর চালার সাথে গলায় গামছা পেছিয়ে আত্মহত্যা করেছে। লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে থানায় এব্যাপারে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

পাঠকের মতামত

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে প্রান্তিক এনজিও’র প্রতিবাদ

স্ত্রী-কন্যা ছেড়ে সহকর্মীর সাথে অনৈতিক সম্পর্ক- প্রান্তিক এনজিও কর্মকর্তা শিরোনামে প্রকাশিত সংবাদ পরিবেশনের প্রতিবাদ প্রসঙ্গে। ...

‘কুকি স্টেট’ প্রতিষ্ঠায় বিরামহীন সহিংসতা কেএনএফের

বান্দরবানের থানচি-রুমা থেকে রাঙামাটির মিজোরাম সীমান্তবর্তী সাজেক পর্যন্ত পাহাড়ি অঞ্চলকে নিজেদের পূর্বপুরুষের আদি ভূমি মনে ...

নির্মম হত্যাকাণ্ডের শিকার বন কর্মকর্তা সাজ্জাদুজ্জামানের পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা

পাহাড় কর্তনকারীদের কোনো ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের ...