ডেস্ক নিউজ
প্রকাশিত: ৩০/০১/২০২৩ ৮:৩৯ পিএম

কক্সবাজারের চকরিয়া বরইতলী নেজাম উদ্দিন নামে এক পুলিশ কর্মকর্তার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। নেজাম উদ্দিন চট্টগ্রামের কোতোয়ালী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

রোববার (২৯ জানুয়ারি) রাত ৮টার দিকে চকরিয়া উপজেলা বরইতলী ইউনিয়নের তেলিয়াকাটা এলাকায় ডাকাতির এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী নেজাম উদ্দিনের মা ও বরইতলী ইউনিয়নের সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের নারী ইউপি সদস্য খালেদা বেগম বলেন, বরইতলী এলাকায় প্রতিদিন রাতে ডাকাতির ঘটনা ঘটছে। আমি ইউপি সদস্য হিসেবে ডাকাতির ঘটনা নিয়ে প্রায় সময় প্রতিবাদ করি এবং এলাকার মানুষকে সতর্ক থাকতে বলি। তাই ডাকাত দলের সদস্যরা আমার ওপর ক্ষিপ্ত হয়ে আমার অনুপস্থিতিতে ঘরের দরজা ভেঙে বাড়িতে ঢুকে ব্যাপক তাণ্ডব চালায়। এসময় তারা ঘরের আলমারি ভেঙে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানান, বরইতলী ও হারবাং এলাকায় ডাকাতদের আস্তানায় পরিণত হয়েছে। এতে প্রতিদিন ডাকাতির ঘটনা ঘটছে। শেষ পর্যন্ত একজন সাবেক ওসির বাড়িও তাদের হাত থেকে রক্ষা পেল না। ফলে এলাকাবাসী চরম নিরাপত্তাহীনতায় রয়েছে। এত ডাকাতির ঘটনা সংঘটিত হচ্ছে কিন্তু পুলিশ এ পর্যন্ত কোনো ডাকাত দলের সদস্যদের গ্রেফতার করতে পারেনি। পুলিশের নিষ্ক্রিয় ভূমিকা দেখে ডাকাতরা দিন দিন বেপরোয়া হয়ে গেছে।

এবিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি চন্দন কুমার বলেন, ডাকাতির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। আমরা বিষয়টি তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেব।

পাঠকের মতামত

বেইলি রোডে আগুন কবর খুঁড়ে নাতনি-বৌমা ও ছেলের মরদেহের অপেক্ষায় উখিয়ার আবুল কাশেম!

কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পশ্চিম মরিচ্যা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ডা. আবুল কাশেমের বাড়িটি একেবারে ...

কক্সবাজারের পথে কাস্টমস কর্মকর্তা, স্ত্রী ও সন্তানের লাশ, জানাজা রবিবার

বেইলি রোডের আগুনে নিহত কাস্টমস কর্মকর্তা, স্ত্রী ও সন্তানের মরদেহ কক্সবাজারের উখিয়া হলদিয়াপালং পশ্চিম মরিচ্যা ...

বেইলি রোডে আগুন স্ত্রী-সন্তানসহ সাজেক যাওয়া হল না রাজস্ব কর্মকর্তা উখিয়ার শাহজালালের

রাজধানীর বেইলি রোডের ‘কাচ্চি ভাই ভবনে’ লাগা আগুনে স্ত্রী ও সন্তানসহ প্রাণ হারিয়েছেন এনবিআরের কাস্টমস ...

বেইলি রোডের অগ্নিকান্ডে স্ত্রীসন্তানসহ প্রান হারালো উখিয়ার শাহজালাল

রাজধানীর বেইলি রোডের কাচ্চি ভাই রেষ্টুরেন্টের ভবনের অগ্নিকান্ডে দগ্ধ হয়ে কক্সবাজারের উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের ...