প্রকাশিত: ০১/০৬/২০১৭ ৭:৫২ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:১৬ পিএম

হাফিজুল ইসলাম চৌধুরী :
ঘুর্ণিঝড় ‘মোরার’ প্রভাবে ক্ষতিগ্রস্থ রামুর গর্জনিয়া ও কচ্ছপিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন কক্সবাজার ৩ (সদর-রামু) আসনের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল। বুধবার (৩১মে) দুপুরে তিনি প্রথমে কচ্ছপিয়া ও পরে গর্জনিয়া ইউনিয়নে যান।

এসময় ঘুর্ণিঝড়ের কারণে বিধ্বস্ত গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের প্রাচীন একাডেমিক ভবন ও কচ্ছপিয়া উচ্চবিদ্যালয়ের একটি ভবনের উপড়ে যাওয়া টিনের চালা দেখতে যান তিনি। এলাকা পরিদর্শনকালে বিএনপির কেন্দ্রীয় এই নেতা সাধারণ মানুষের সঙ্গে নানা বিষয়ে কুশল বিনিময় করেন।

তাঁর সফরসঙ্গী হিসাবে ছিলেন, সদর উপজেলার ঝিলিংজা ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি মুজিবল হক মিয়াজি, উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক রেজাউল করিম টিপু, গর্জনিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল আলীম, সাধারণ সম্পাদক মো.মুহিবুল্লাহ, বিএনপিনেতা মাষ্টার আবু নাছের, সাবেক ইউপি সদস্য মোহাম্মদ রফিক, কচ্ছপিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু, কাজলের ব্যক্তিগত সচিব দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রদলের সহসভাপতি দিদারুল আলম, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, সহপ্রচার সম্পাদক শহীদুল্লাহ শহীদ, গর্জনিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আজিজুল হক আজিজ, সাধারণ সম্পাদক শহীদুল্লাহ মো.রাশেল, ছাত্রনেতা মোহাম্মদ করিম, জয়নাল প্রমূখ।

পাঠকের মতামত

রামুর ফতেখাঁরকুলে উপ-নির্বাচনে প্রতীক পেয়ে প্রচারনায় ৩ চেয়ারম্যান প্রার্থী

রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি ৩ প্রার্থীকে প্রতীক বরাদ্ধ দেয়া ...

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...