প্রকাশিত: ০৭/০৮/২০২২ ২:১১ পিএম


কক্সবাজারের কলাতলী হোটেল-মোটেল জোনের ‘সি কক্স’ আবাসিক হোটেলের স্টাফ কোয়ার্টার থেকে খালেদ আশরাফ বাপ্পি (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।
শনিবার (৬ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টায় কোয়ার্টারের একটি কক্ষ থেকে লাশ উদ্ধার করা হয়। বাপ্পি ওই হোটেলের ফ্রন্ট ডেস্কের ম্যানেজার। তিনি কক্সবাজারের বাংলাবাজার কাজীর রোড এলাকার বাসিন্দা। কক্সবাজার সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষে পড়াশোনার পাশাপাশি হোটেলে পার্টটাইম চাকরি করতেন।
‘‌সি কক্স’ হোটেলের রিজার্ভেশন অফিসার অর্ণব বলেন, ‘হোটেল থেকে কিছু দূরে পাহাড়ের সাথে লাগোয়া হোটেলের স্টাফদের কোয়ার্টার। ওখানে স্টাফরা রাত্রিযাপন করেন। শনিবার রাত সাড়ে ১১টার দিকে হোটেলের ডিউটি শেষে কোয়ার্টারে চলে যান বাপ্পি। পরে তাকে মৃত অবস্থায় সেখান থেকে উদ্ধার করা হয়। ওই সময় কোয়ার্টারে কেউ ছিল না এবং তার রুমটি ভেতর থেকে আটকানো ছিল।’

উখিয়া নিউজ ডটকমের   সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

CHECK THIS OUT

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক রিয়াজ জানান, হোটেল ‘সি কক্সের’ ভবনের দ্বিতীয় তলার কক্ষে বাপ্পিকে ঝুলন্ত অবস্থায় দেখে উদ্ধার করে সহকর্মীরা হাসপাতালে নিয়ে আসেন। এ সময় চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে কক্ষটি তল্লাশি করে আলামত হিসেবে ফাঁসের একটি গামছা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

সদর মডেল থানার ওসি তদন্ত সেলিম উদ্দিন জানান, শনিবার দিবাগত রাতে লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়ছে। প্রাথমিকভাবেআত্মহত্যা মনে হচ্ছে। কোনও অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত

পেকুয়ায় যুবককে চাকুরী দেওয়ার নামে লাখ টাকা হাতিয়ে নিলো সেই আনিসুল

কক্সবাজার জেলার পেকুয়া উপজেলা জনস্বাস্থ্য অফিসে মাস্টাররোলে ‘অফিস সহায়ক’ পদে চাকুরী দেওয়ার কথা বলে প্রতারণা ...

মংডুর ক’টি গ্রামে বিদ্রোহীদের আশ্রয় দেয়াকে কেন্দ্র করে বিমান হামলা

বাংলাদেশ সীমান্তের কাছে মন্ডু বুথিডং টাউনশীপের গোদাম পাড়াসহ আশপাশের কয়েকটি রোহিঙ্গা পাড়ায় আরকান আর্মিকে আশ্রয় ...

ইটভাটা মালিক থেকে পাওনা কয়েক কোটি টাকা পাওনাদারদের ফিরিয়ে দিলেন এমপি কমল

শতাধিক পাওনাদারের টাকা না দিয়ে লাপাত্তা ইটভাটা মালিক। পাওনাদারদের এমন অভিযোগের প্রেক্ষিতে নিখোঁজ ইটভাটা মালিককে ...