ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৯/০৫/২০২৪ ৯:৫৩ এএম , আপডেট: ১৯/০৫/২০২৪ ১১:৫৭ এএম

সালিশে গৃহবধূকে নির্যাতন ও শ্লীলতাহানির অভিযোগ
কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প এলাকায় সালিশ বৈঠকে স্বামীকে বেঁধে স্ত্রীকে বেধড়ক মারধর ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৮ মে) বিকেল ৫টার দিকে কক্সবাজার পৌরসভার ৫নং ওয়ার্ড বিজিবি ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার স্বামী-স্ত্রী হলেন, কক্সবাজার পৌরসভার বিজিবি ক্যাম্প এলাকার মুস্তাফিজুর রহমান ও ইয়াসমিন আক্তার।
নির্যাতনের শিকার নারীর সঙ্গে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন ধরে তার একটি জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয় পৌর কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারের কাছে অভিযোগ করেন। প্রতিপক্ষ কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারের ব্যবসায়িক পার্টনার হাওয়ায় বিচার করার নামে সময়ক্ষেপণ করে হয়রানি করা হয়। পরে পুলিশের সহায়তার কথা জানালে কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার ক্ষিপ্ত হয়ে শনিবার (১৮ মে) সালিশের তারিখ দেন। সেখানে স্বামী-স্ত্রী দুই জনকে পরিকল্পিতভাবে মারধর করা হয়।

ওই নারী বলেন, আজ আমরা সালিশি বৈঠকে যাই। শুরু থেকেই বৈঠকে আমাদের কথা বলতে দিচ্ছিল না কাউন্সিলর। বৈঠকের একপর্যায়ে আমি এ বিচার মানব না বললে টেবিলে থাকা গ্লাস আমার দিকে ছুড়ে মারেন। এটি নিয়ে আমার স্বামী প্রতিবাদ করলে কাউন্সিলরের কয়েকজন লোক আমার স্বামীকে বেঁধে মারধর করে। আমার স্বামীকে বাঁচাতে আমি এগিয়ে গেলে প্রথমে আমাকে থাপ্পড় মারে। পরে একপর্যায়ে পেটে লাথি দেয়। কয়েকমাস আগে আমার অপারেশন হয়েছে। আমার আর্তচিৎকারেও কেউ সাহায্য করতে এগিয়ে আসেনি। সঙ্গে শ্লীলতাহানিও করেন।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, ভুক্তভোগীরা থানায় এসেছেন। তারা অভিযোগ বা এজাহার দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

জানতে চেয়ে অভিযুক্ত কাউন্সিল সাহাব উদ্দিন সিকদারের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ততার অজুহাত দিয়ে কল কেটে দেন। সুত্র: ঢাকাপোষ্ট

পাঠকের মতামত

রামুর ফতেখাঁরকুলে উপ-নির্বাচনে প্রতীক পেয়ে প্রচারনায় ৩ চেয়ারম্যান প্রার্থী

রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি ৩ প্রার্থীকে প্রতীক বরাদ্ধ দেয়া ...