প্রকাশিত: ২১/০১/২০১৭ ৯:৪৪ পিএম

কক্সবাজার প্রতিনিধি ::

কক্সবাজারে বৃহস্পতিবার সকালে ডাম্পার চাপায় শ্রমিক নেতা খোরশেদ আলমের মৃত্যুকে স্রেফ দুর্ঘটনা নয়, একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করছেন নিহত শ্রমিক নেতার পরিবার-পরিজন ও পরিবহণ শ্রমিক নেতারা। তাদের দাবি, লেনদেন সংক্রান্ত বিরোধের জের ধরে দুর্বৃত্তরা সু-কৌশলে জনমানবহীন স্থানে পেছন থেকে গাড়ি চাপা দিয়ে শ্রমিক নেতা খোরশেদ আলমকে হত্যা করেছে। নিহত শ্রমিক নেতা জেলা শ্রমিক লীগের শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা পিকআপ-মিনিট্রাক চালক সমিতির সাধারণ সম্পাদক। জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও পিকআপ-মিনিট্রাক চালক সমিতির সভাপতি শফিউলাহ আনসারী বলেন ‘এটা দুর্ঘটনা নয়, হত্যাকাণ্ড। ফাঁকা সড়কে অত্যন্ত কৌশলে পেছন থেকে খোরশেদকে দু’বার চাপা দিয়ে চালক মৃত্যু নিশ্চিত করেছে। ওই সময়ে মুখোমুখি অবস্থানে বা অন্য কোন গাড়িও ছিল না। এছাড়া খোরশেদ আলমের মাথায় হেলমেট আর বুক-বন্ধনীও ছিল। তিনি আরও বলেন ‘প্রত্যক্ষদর্শীরা আমাদের জানিয়েছেন পরপর দু’বার চাকায় পিষ্ট করে খোরশেদ এর মৃত্যু নিশ্চিত করা হয়েছে। এর পেছনে লেনদেন সংক্রান্ত একটা কারণ রয়েছে বলে আমরা জানতে পেরেছি।’ এ ব্যাপারে মামলা করার প্রস্তুতি গ্রহণ করছেন বলে জানিয়েছেন তিনি। জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলামও এ ‘হত্যাকাণ্ডের’ তীব্র নিন্দা জানিয়ে দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

তবে গতরাত সাড়ে ৯টা পর্যন্ত এ বিষয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি বলে জানান সদর থানার পরিদর্শক (তদন্ত) বখতিয়ারউদ্দিন চৌধুরী।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...