ডেস্ক নিউজ
প্রকাশিত: ৩০/১১/২০২৩ ৮:১৬ পিএম

নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ায় কক্সবাজারে ৪ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিতে পারেনি। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে ৪ টা পর্যন্ত মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ সময় ছিলো।

কিন্তু ওই নির্ধারিত সময়ের পর উপস্থিত হওয়ায় ৪ প্রার্থীর মনোনয়ন পত্র জমা নেয়নি কক্সবাজার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. শাহীন ইমরান।

মনোনয়ন পত্র জমা দিতে না পারা প্রার্থীরা হলেন, কক্সবাজার -২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের জাতীয় পার্টির মনোনিত প্রার্থী মাহমুদুল করিম। কক্সবাজার -৩ (সদর- রামু- ঈদগাঁও) বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী নুরুল আলম, তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী ড. মোহাম্মদ সানাউল্লাহ, স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মিজান সাঈদ।

তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী ড. সানাউল্লাহ বলেন, হরতাল অবরোধের কারণে তিনি চট্টগ্রাম থেকে কক্সবাজার ফিরতে দেরি হয়ে যায়। যার কারনে নির্ধারিত সময়ের ২ মিনিট পেরিয়ে যায়। তাই আমি মনোনয়ন পত্র জমা দিতে পারেননি।

জাতীয় পার্টির মনোনিত প্রার্থী মাহমুদুল করিম বলেন, মহেশখালী থেকে আমার সমর্থক ও প্রস্তাবকারী আসার সময় মাঝপথে ট্রলার নষ্ট হয়ে যায়। যার কারনে আমি নির্ধারিত সময়ে মনোনয়ন পত্র জমা দিতে পারিনি।

এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. শাহীন ইমরান বলেন, নির্ধারিত সময়ের বাইরে কারো মনোনয়ন নেয়া হয়নি। কেনো দিতে পারেনি সেটা আমাদের দেখার বিষয় নয়। সুত্র: টিটিএন

পাঠকের মতামত

সেনাবাহিনীতে যোগ দিলে রোহিঙ্গাদের নাগরিকত্ব দেবে মিয়ানমারের সরকার

বিদ্রোহী গোষ্ঠী আরাকান আর্মির (এএ) বিরুদ্ধে লড়াইয়ের জন্য সেনাবাহিনীতে যোগ দিলে রোহিঙ্গাদের নাগরিকত্ব দেওয়ার প্রস্তাব ...