ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৭/০৪/২০২৪ ৯:১৪ এএম
ছবি/ প্রতীকী

কক্সবাজারের চকরিয়ায় মোহাম্মদ সেলিম (৪৩) নামের এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। এসময় শফিউল আলম (৩৮) নামের একজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার সুরাজপুর মানিকপুর ইউনিয়নের মানিকপুর উত্তরপাড়া স্টেশনে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ সেলিম উপজেলার মানিকপুর ১ নম্বর ওয়ার্ডের উত্তরপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে। আহত শফিউল আলম একই এলাকার মৃত আবু ছালাম সওদাগরের ছেলে।

নিহত মোহাম্মদ সেলিমের বাবা নুর মোহাম্মদ বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শফিউল আলম কথা আছে বলে মোবাইলে আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ৩০ মিনিট পর স্থানীয় উত্তরপাড়া স্টেশনে দোকানে বসা অবস্থায় অতর্কিতভাবে বর্তমান ইউপি সদস্য জাহেদ মেম্বার আমার ছেলেকে এলোপাথাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করে পালিয়ে যায়। ঘটনার সময় সেলিমের পাশে বসা চৌকিদার শফিউল আলমকেও কুপিয়ে জখম করা হয়েছে।

নুর মোহাম্মদ দাবি করেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানিকপুর ১ নম্বর ওয়ার্ডে বর্তমান মেম্বার জাহেদ সিকদারের বিরুদ্ধে ভোট করায় তাকে হত্যা করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, এক ব্যক্তিকে গুলি করে হত্যার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে নেওয়া হচ্ছে। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছেন

পাঠকের মতামত

রামুর ফতেখাঁরকুলে উপ-নির্বাচনে প্রতীক পেয়ে প্রচারনায় ৩ চেয়ারম্যান প্রার্থী

রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি ৩ প্রার্থীকে প্রতীক বরাদ্ধ দেয়া ...

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...

রাজাপালং ইউপি’র উপ নির্বাচনে প্রতীক পেলেন চার চেয়ারম্যান প্রার্থী

উখিয়ার রাজাপালং ইউপির উপ নির্বাচনে অংশ নেওয়া চার চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রতীক পেয়েছেন। বৃহস্পতিবার (১১ ...

আইনি লড়াইয়ে প্রার্থীতা ফিরে পেলেন হুমায়ুন কবির চৌধুরী

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের উপনির্বাচনে মহামান্য হাইকোর্টের রাযে কক্সবাজার জেলা নির্বাচন অফিস কর্তৃক বাতিলকৃত মনোনয়ন ...