প্রকাশিত: ২২/১১/২০১৬ ৩:২৬ পিএম , আপডেট: ২২/১১/২০১৬ ৩:৩১ পিএম

চট্টগ্রামে সাবেক এসপিপত্মী মাহমুদা খানম মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের মামলার আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার সকালে চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. শাহ নূর মামলার দুই আসামি এহতেশামুল হক ভোলা ও মনির হোসেন বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। একই সঙ্গে আদালত আসছে বছরের ১৮ জানুয়ারি থেকে সাক্ষ্যগ্রহণের সময়ও নির্ধারণ করে দিয়েছেন।

নগরীর বাকলিয়া থানায় দায়ের হওয়া অস্ত্র আইনের এই মামলাটির অভিযোগপত্র গেলো ২৮ জুলাই আদালতে দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা। অভিযোগপত্রে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র সরবরাহকারী এহতেশামুল হক ভোলা ও রিকশাচালক মনির হোসেনকে আসামি করা হয়। এর আগে ২৭ জুন ভোলা এবং পরদিন মনির গ্রেপ্তার করা হয়।

৫ জুন সকালে চট্টগ্রামের ও আর নিজাম রোডে সন্তানের সামনে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু মিতুকে।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...