প্রকাশিত: ২১/০৭/২০২২ ৯:১৬ এএম

আবদুল্লাহ আল আজিজ, উখিয়া ::
কক্সবাজারের উখিয়ায় একলাখ ৪০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। এসময় নুরুল আবছার নামক এক মাদক কারবারি পালিয়ে যায়।

২০ জুলাই (বুধবার) উপজেলার বালুখালীর উখিয়ার ঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলেন, পালংখালী ইউনিয়নের বালুখালী জুমেরছড়া এলাকার নুরুল আবছারের স্ত্রী পারভীন আক্তার, নলবনিয়া এলাকার নজীম উল্লাহর স্ত্রী আনোয়ারা আক্তার, ফারিরবিলের সৈয়দ আকবরের স্ত্রী খাইরুন নেছা এবং আউলিয়াবাদের মোঃ হামিদ হোসেনের পুত্র মোঃ বাপ্পী।

উখিয়া নিউজ ডটকমের   সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন কক্সবাজার জার্নালকে এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল উখিয়ার ঘাট এলাকায় মাদক বেচাকেনার খবর পেয়ে অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে বালুখালী জুমের ছড়া এলাকার মৃত আবু বশরের ছেলে নুরুল আবছার পালিয়ে যায়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক ধৃত মহিলারদের দেহ তল্লাশী করে তাদের হাতে থাকা শপিং ব্যাগ ও কাপড়ের ব্যাগের ভিতর হতে সর্বমোট ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাবের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

পাঠকের মতামত

নাইক্ষ্যংছির দোছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে পা উড়ে গেল ‍কৃষকের

এবার বান্দরবানের দোছড়ি ইউনিয়নের ছেড়াকুম এলাকায় বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে আব্দুল কাদের নামে এক ব্যক্তির ...

তুমব্রু সীমান্তে ফের গুলির শব্দ

দশদিন বন্ধ থাকার আবারও বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম-তুমব্রু সীমান্তে গোলাগুলির শব্দ শোনা যাচ্ছে। সোমবার সন্ধ্যা সাড়ে ...