উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৯/০৯/২০২২ ৯:৫৭ এএম

উখিয়া উপজেলার রাজা পালং ইউনিয়নের চৌরাস্তা পশ্চিম ডিগলিয়ায় সাবেকুন নাহার ময়ুরী (২০) নামে এক গৃহবধু বিষপানে নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) স্বামীর বাড়িতে বিষপানের ঘটনা ঘটে।

ময়ুরী বিষপান করার সাথে সাথে তার স্বামী আরিফুল ইসলাম ও শাশুড়ী মোর্শেদা বেগম উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসসপাতালে প্রেরণ করেন। সেখানে এক দিন চিকিৎসার পর অবস্থা অবনতি হলে ময়ুরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে সাবেকুন নাহার ময়ুরী মারা যান।

নিহত সাবেকুন নাহার ময়ুরী আরিফুল ইসললামের স্ত্রী।

উখিয়া নিউজ ডটকমের   সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

আরিফুল ইসলামের পিতা খোরশেদ আলম বলেন, ছেলে আরিফুল ইসলাম তার বন্ধুর বিয়েতে যেতে চাইলে তার স্ত্রী ময়ুরী বিয়েতে না যাওয়ার জন্য বারণ করেন। এতে তাদের মধ্যে ভুল বুঝাবুঝি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে অভিমানি ময়ুরী হঠাৎ বিষপান করে বসে। চিৎকার চেঁচামেচি শুরু হয়। হাসপাতালে নিয়ে গিয়ে সার্বক্ষণিক আরিফ ও তার মা পাশে ছিলেন। অতিরিক্ত বিষপানে শত চেষ্টা করেও তাকে আর বাঁচাতে পারলাম না।

এদিকে নিহত সাবেকুন নাহার ময়ুরীর নানা আলী আহমদ এ ব্যাপারে উখিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলে জানান, খোরশেদ আলম। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সাবেকুন নাহার ময়ুরীর সুরতহাল ও ময়না তদন্ত শেষে জানা যাবে ঘটনার প্রকৃত কারণ

পাঠকের মতামত

মাতৃভূমি রক্ষায় প্রতিটি সদস্য আত্মত্যাগের জন্য সদা প্রস্তুত: কক্সবাজারে সেনাপ্রধান

বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, সেনাবাহিনীর প্রতিটি সদস্য সততা-নিষ্ঠার সঙ্গে দেশের ...

রোহিঙ্গা ইস্যুকে বিস্মৃত সংকট হতে দেবে না যুক্তরাষ্ট্র

মার্কিন যুক্তরাষ্ট্রের সফররত জনসংখ্যা, শরণার্থী ও অভিবাসন ব্যুরোর অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জুলিয়েটা ভালস নোয়েস বলেছেন, তার ...