প্রকাশিত: ১১/০৮/২০১৭ ৯:৪৪ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:২০ পিএম

ফারুক আহমদ,উখিয়া::
উখিয়ার সম্ভ্রান্ত পরিবারের সন্তান ও জেলার বিশিষ্ট ঠিকাদার ও তরুণ সমাজ সেবক মোক্তার আহমদ চৌধুরী গতকাল শুক্রবার ভোর সকালে হার্ট এ্যটাকে ইন্তেকাল করেন। ইন্না……রাউজেন। মৃত্যু কালে ১ছেলে ২মেয়ে স্ত্রী সহ অসংখ্য আতœীয় স্বজন রেখে যান। বিকেল সাড়ে ৫টায় মরহুমের জানাযার নামাজ রাজা পালং মসজিদ প্রাঙ্গণে অনুষ্টিত হয়। এতে ইমামতি করেন মাওলানা আবুল হাসান আলী। জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।এদিকে অমায়িক ব্যবহারের অধিকারী ও পরপোকারী তরুণ শিক্ষাবীদ মোক্তার চৌধুরীকে এক নজর দেখার জন্য ও তাকে শেষ বারের মত বিদায় দিতে পুরো কক্সবাজার জেলার বিভিন্ন এলাকা হতে রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, ঠিকাদার, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজ সহ অসংখ্য ধর্ম প্রাণ মুসল্লী জানাযায় অংশগ্রহণ করেন।

ইউনুছ চৌধুরীর ছোট ভাই বিশিষ্ট ঠিকাদার মোক্তার চৌধুরীর নামাজের জানাযার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কক্সবাজার জেলা বি,এন,পির সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট শাহজালাল চৌধুরী ও মরহুমের ছোট ভাই জহির চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আলম চৌধুরী (রাজা শাহ আলম), উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী, নাইক্ষ্যং ছড়ি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামাল উদ্দিন, উখিয়া আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান জাহাংগীর কবির চৌধুরী ও রতœা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরীসহ জেলা বি,এন,পি, টেকনাফ বি,এন,পি ও উখিয়া বি,এন,পির নেতৃ বৃন্দরা। পরিচালনায় ছিলেন উখিয়া যুবদলের সভাপতি আহসান উল্লাহ।

পারিবারিক সূত্রে জানাযায়, কক্সবাজারস্থ বইল্ল্যা পাড়ায় একটি বাসায় মোক্তার চৌধুরীর মৃত্যু হয়। ওই বাসায় তিনি একাই ছিল এবং রাতে সেহরী খেয়ে রোজাও রাখেন। সকালে একাধিক বার তার মোবাইলে রিং করার পরও রিসিভ না হওয়ায় সন্দেহ হলে বাসায় গিয়ে দেখতে পায় তিনি মৃত্যু অবস্থায় পড়ে রয়েছে। পরিবারের নিকটতম আতœীয় উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী জানান বাসায় ডাক্তার এনে মৃতদেহ পরীক্ষা করে দেখা যায় মোক্তার চৌধুরী হার্ট এ্যটাকে মারা যান।

জেলা বি,এন,পির শোক প্রকাশ,

জেলার বিশিষ্ট ঠিকাদার ও তরুণ সমাজ সেবক মোক্তার আহমদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা বি,এন,পির সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না। বিবৃতি দাতারা মরহুমের আতœার মাগফেরাত কামনা করেন।

উখিয়া বি,এন,পি

উখিয়া বি,এন,পির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, বি,এন,পির সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী এক শোক বার্তায় গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

রতœা পালং ইউনিয়ন পরিষদ।

তরুণ সমাজ সেবক মোক্তার আহমদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রতœা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী। তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উখিয়া সাংবাদিক ফোরাম

উখিয়ার সম্ভ্রান্ত পরিবারের সন্তান ও জেলার বিশিষ্ট ঠিকাদার ও তরুণ সমাজ সেবক মোক্তার আহমদ চৌধুরীর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উখিয়া সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক আহমদ সাধারণ সম্পাদক গফুর মিয়া চৌধুরী।

পাঠকের মতামত

ইউএনওর নির্দেশে পল্লী বিদ্যুৎ কর্মচারীকে বেঁধে রাখল আনসার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নির্দেশে এক পল্লী বিদ্যুৎ কর্মচারীকে খুঁটির সঙ্গে বেঁধে রাখার ...