উখিয়া নিউজ ডটকম
প্রকাশিত: ০১/১২/২০২৩ ৮:০২ এএম

আগামী ৭ জানুযারী ২০২৪ অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ২৯৭ (উখিয়া-টেকনাফ) থেকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য শাহিন আক্তার চৌধুরী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার, (৩০ শে নভেম্বর) দুপুরে জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শাহীন ইমরানের নিকট তিনি মনোনয়ন পত্র দাখিল করেন। এর পর উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা, উখিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুনেচ্ছা বেবী, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের সাবেক (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আমিনুল হক আমিন এবং কক্সবাজার জেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক তসলিমা আকতার’কে সাথে নিয়ে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং ইমরান হোসাইন সজিব এর কাছে তাঁর মনোনয়নপত্রের ছায়া কপি দাখিল করেন।
এদিকে জেলা রির্টারিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শাহীন ইমরানের নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন জাতীয় পার্টির নুরুল আমিন সিকদার, তৃনমূল বিএনপির মুজিবুল হক মুজিব, ইসলামী ঐক্য জোটের ওসমান গনি চৌধুরী, এনপিপির ফরিদ আলম, স্বতন্ত্র প্রার্থী সোহেল আহমদ বাহাদুর, মোহাম্মদ ইসহাক ও নুরুল বশরসহ ৮ জন।

পাঠকের মতামত

রাজাপালং ইউপি’র উপ নির্বাচনে প্রতীক পেলেন চার চেয়ারম্যান প্রার্থী

উখিয়ার রাজাপালং ইউপির উপ নির্বাচনে অংশ নেওয়া চার চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রতীক পেয়েছেন। বৃহস্পতিবার (১১ ...

আইনি লড়াইয়ে প্রার্থীতা ফিরে পেলেন হুমায়ুন কবির চৌধুরী

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের উপনির্বাচনে মহামান্য হাইকোর্টের রাযে কক্সবাজার জেলা নির্বাচন অফিস কর্তৃক বাতিলকৃত মনোনয়ন ...

ড্রেন ও ফুটপাত থেকে অবৈধ স্থাপনা সরাতে মাঠে নামলো কক্সবাজার পৌরসভা

চলতি বর্ষা মৌসুমে জলাবদ্ধতায় ডুবে ছিল কক্সবাজার শহরের নিম্নাঞ্চল। বিশেষ করে টানা বৃষ্টিপাতে হোটেল—মোটেল জোনের ...