উখিয়া নিউজ ডটকম
প্রকাশিত: ০১/১২/২০২৩ ৮:০২ এএম

আগামী ৭ জানুযারী ২০২৪ অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ২৯৭ (উখিয়া-টেকনাফ) থেকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য শাহিন আক্তার চৌধুরী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার, (৩০ শে নভেম্বর) দুপুরে জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শাহীন ইমরানের নিকট তিনি মনোনয়ন পত্র দাখিল করেন। এর পর উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা, উখিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুনেচ্ছা বেবী, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের সাবেক (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আমিনুল হক আমিন এবং কক্সবাজার জেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক তসলিমা আকতার’কে সাথে নিয়ে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং ইমরান হোসাইন সজিব এর কাছে তাঁর মনোনয়নপত্রের ছায়া কপি দাখিল করেন।
এদিকে জেলা রির্টারিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শাহীন ইমরানের নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন জাতীয় পার্টির নুরুল আমিন সিকদার, তৃনমূল বিএনপির মুজিবুল হক মুজিব, ইসলামী ঐক্য জোটের ওসমান গনি চৌধুরী, এনপিপির ফরিদ আলম, স্বতন্ত্র প্রার্থী সোহেল আহমদ বাহাদুর, মোহাম্মদ ইসহাক ও নুরুল বশরসহ ৮ জন।

পাঠকের মতামত

উখিয়ায় ৩ জনের সিন্ডিকেট দ্রব্যমূল্য বাড়াচ্ছে, প্রশাসনের নজরদারি নেই

উখিয়ায় নিত্য প্রয়োজনীয় সামগ্রী গুদামজাত করে রমজানে কৃত্রিম সংকট সৃষ্টির পায়তারা করে যাচ্ছে কয়েকজন পাইকারি ...