ডেস্ক নিউজ
প্রকাশিত: ২৯/০১/২০২৩ ৮:৪৬ পিএম

ভবন নির্মাতাদের চাহিদার প্রতি লক্ষ্য রেখে কক্সবাজারের উখিয়ার ব্যস্ততম স্টেশন কোটবাজারে গোল্ডেন সিরামিক্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৯ জানুয়ারি) দুপুরে কোটবাজার দক্ষিণ স্টেশনের ঝাউতলা সড়কের পশ্চিম পার্শ্বে নেহার ভবনে ফিতা কেটে দোকানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী কবি আদিল উদ্দিন চৌধুরী৷ এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুলাল উদ্দিন চৌধুরী৷

গোল্ডেন সিরামিক্স সত্বাধিকারী মোহাম্মদ আবছার কামাল বলেন, এখানে বিভিন্ন ব্রান্ডের সকল প্রকার দেশী-বিদেশী টাইলস, স্যানিটারি ফিটিংস, ওয়ালপেপার, বেসিন, কমোড, টাইলস ক্লিনার, টয়লেটের যাবতীয় সামগ্রী সূলভ মূল্যে পাইকারি ও খুচরা বিক্রি করা হবে। এছাড়া এখানে দেশী-বিদেশী বাথটাব, বেসিন, বেসিন মিক্সচার এবং ফিটিংসও পাওয়া যাবে।

উদ্বোধন শেষে কবি আদিল উদ্দিন চৌধুরী বলেন, ব্যাবসা হালাল, স্থান যেখানে হোকনা কেন চাহিদা থাকলে সেখানেই চলে যাবে ক্রেতারা৷ আমি এই প্রতিষ্ঠানের সত্বাধিকারীকে অনুরোধ করবো ক্রেতাদের সুন্দর ব্যবহারে পণ্য বিক্রি করার৷

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কোটবাজার ঝাউতলা জামে মসজিদের ইমাম ও খতিব৷ এসময় সংশ্লিষ্ট কোম্পানীর কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ীগণসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

যেভাবে ভুয়া জন্মসনদ এনআইডি ও পাসপোর্ট পাচ্ছে রোহিঙ্গা ও দাগি আসামিরা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের সাদিয়া সুলতানা সাথি। পেশায় গৃহিণী। বিদেশ যাওয়ার কোনো স্বপ্ন নেই। নেই পাসপোর্টও। গৃহিণী ...

রাঙ্গামাটিতে স্পিডবোটে সন্তান প্রসব, ১০ হাজার টাকা পুরস্কার ও আজীবন যাতায়াত ফ্রি

গত রবিবার (২৫ ফেব্রুয়ারী) কাপ্তাই হ্রদে স্পিডবোটে এক শিশুর জন্ম হয়েছে। এঘটনায় ওই মা-শিশুর আজীবন ...