উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৯/০৯/২০২৩ ৯:৫৬ পিএম

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসার) ১৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপকে আটক করতে গিয়ে হামলার শিকার হয়েছেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। এতে আরসা সন্ত্রাসীদের গুলিতে আহত হয়েছেন পুলিশের দুই সদস্য।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উখিয়ার ক্যাম্প-৫ এর ডি/৫ এবং ক্যাম্প-৬ এর সি/৬ ব্লকের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ১৪-এপিবিএনের উপ-অধিনায়ক পুলিশ সুপার মো. সাইফুজ্জামান।

আহতরা হলেন- উখিয়ার ১৪ এপিবিএনের কনস্টেবল জানে আলম ও ইমরুল হাসান শুভ।

১৪ এপিবিএনের উপ-অধিনায়ক জানান, সোমবার সন্ধ্যা ৭টার দিকে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ আরসার একটি দল ক্যাম্প-৫ এর ডি/৫ এবং ক্যাম্প-৬ এর সি/৬ ব্লকের মধ্যবর্তী এলাকায় অবস্থান করছে। এমন তথ্য পেয়ে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন নৌকার মাঠ ক্যাম্পের টহল দল ঘটনাস্থলে পৌঁছলে আরসার সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে ৪/৫ রাউন্ড গুলি ছুঁড়ে।এসময় তাদের ছুঁড়া গুলিতে জানে আলম ও ইমরুল হাসান শুভ নামে দুই পুলিশ কনস্টেবলের ডান হাতে গুলি লাগে।

তিনি আরও বলেন, আহত দুই পুলিশ সদস্যদের উদ্ধার করে নিকটস্থ ক্যাম্প-৭ এর ফ্রেন্ডশিপ হাসপাতালে নিয়ে গিয়ে তাদের চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারসহ টহল বাড়ানো হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

পাঠকের মতামত

কুতুপালংয়ে সশস্ত্র রোহিঙ্গাদের অত্যাচার – নির্যাতনে অতিষ্ঠ, ফুঁসে উঠেছে স্থানীয় গ্রামবাসীরা

উখিয়ার কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পের সশস্ত্র রোহিঙ্গা ক্যাডারদের অত্যাচার ও নির্যাতনের শিকার হচ্ছে স্থানীয় গ্রামবাসীরা। ...

কক্সবাজারে ডেঙ্গু রোগী কমছে, রোহিঙ্গা আশ্রয়শিবিরে পরিস্থিতি স্থিতিশীল

কক্সবাজার জেলা শহর ও বিভিন্ন উপজেলায় ডেঙ্গু রোগে আক্রান্ত রোগীর সংখ্যা কমে আসছে। সরকারি হাসপাতালগুলোতে ...