ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৫/০৪/২০২৪ ১২:০০ পিএম
জাহাঙ্গীর কবির চৌধুরী

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

বিবৃতিটি পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো:

প্রিয় উখিয়াবাসী,
আসসালামু আলাইকুম

দলমত নির্বিশেষে আপনাদের কাছ থেকে পাওয়া অফুরন্ত ভালোবাসা এবং সমর্থনকে পুঁজি করে আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উখিয়া উপজেলায় চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করেছি।

ইতিমধ্যে একক প্রার্থী হিসেবে আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ উখিয়া উপজেলার সর্বস্তরের নেতাকর্মীরাও আমাকে মনোনীত করেছেন।

আপনারা জানেন, গত ১৩ বছর ধরে কক্সবাজার জেলার প্রশাসনিকভাবে গুরুত্বপূর্ণ বৃহত্তর রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি।

নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি আমার উপর অর্পিত জনপ্রতিনিধির পবিত্র দায়িত্ব স্বচ্ছতা এবং জবাবদিহিতার মাধ্যমে লালন করে কাজ করতে। ফলশ্রুতিতে, রাজাপালং আজ মডেল ইউনিয়নে রুপান্তরিত হয়েছে।

আমার বাবা মরহুম নুরুল ইসলাম চৌধুরী গণমানুষের বিপুল ভোটে উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

বাবার আদর্শ আমাকে উজ্জীবিত করেছে পুরো উখিয়ার মানুষকে নিয়ে ভাবতে, প্রিয় উখিয়াকে স্মার্ট জনপদে পরিণত করার স্বপ্ন দেখতে।

ইনশাআল্লাহ আশা রাখি,আপনাদের অব্যাহত সহযোগিতায় সে স্বপ্ন পূরণ হবে।

নির্বাচনের মাঠে প্রতিদ্বন্দ্বিতা হবে রাজনৈতিক আমেজে এটাই স্বাভাবিক, তবে সেটি যেনো শিষ্টাচার বহির্ভূত না হয় এমনটাই কাম্য।

জনপ্রিয়তা ঈর্ষার সৃষ্টি করে, ঈর্ষা থেকে ছড়ায় অবান্তর প্রলাপ। প্রত্যাশা, এসব প্রলাপ কিংবা অপ্রাসঙ্গিক আলোচনায় আমাকে ভালোবাসা দেওয়া উখিয়ার লাখো মানুষ কখনো বিভ্রান্ত হবে না।

আমি সবসময় গণমাধ্যমে কর্মরত প্রিয় ভাইদের সম্মান এবং মর্যাদায় বিশ্বাসী। আমার মন্তব্য ব্যতিত একটি সংবাদ দৃষ্টিগোচর হয়েছে, যেটির প্রেক্ষাপটে আমাকে রাখা হয়েছে যা আসলে অপ্রত্যাশিত।

সংবাদ পরিবেশনে আলোচ্য বিষয় সংশ্লিষ্ট ব্যক্তির বক্তব্য নেওয়া সাংবাদিকতার নীতি অনুযায়ী বাঞ্চনীয়, আশা করছি এক্ষেত্রে গণমাধ্যম সতর্কতা এবং দায়িত্বশীলতার পরিচয় দিবে।

পরিশেষে,
দোয়া এবং সহযোগিতা চেয়ে
সবার সুস্বাস্থ্য কামনা করছি।

আপনাদেরই আপনজন
– জাহাঙ্গীর কবির চৌধুরী
সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ
উখিয়া উপজেলা শাখা ও
চেয়ারম্যান, রাজাপালং ইউনিয়ন পরিষদ।

পাঠকের মতামত

ডেসটিনির পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান ব্যারিস্টার প্রশান্ত

হাইকোর্টের নির্দেশে ডেসটিনি-২০০০ এর পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান হয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার প্রশান্ত ভূষণ ...

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...