ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৫/০৪/২০২৪ ৯:৫৩ এএম

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ক্যাম্পে হস্তান্তর করেছে ইসলামপুর থানা-পুলিশ। আজ শুক্রবার বেলা ১১টার দিকে এ হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন হয়।

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ইসলামপুর থানা কম্পাউন্ড থেকে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের পথে রওনা দেয় ইসলামপুর থানা-পুলিশের একটি দল।

ইসলামপুর থানা-পুলিশ বলছে, গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ইসলামপুর পৌরসভার মোশারফগঞ্জ এলাকায় ইসলামপুর টু দেওয়ানগঞ্জ সড়কের পাশে অচেতন অবস্থায় পড়ে থাকা রোবেল নামের এক রোহিঙ্গা যুবককে উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রোহিঙ্গা যুবক রোবেল পুলিশকে জানায়, গত বুধবার কক্সবাজারের বালুখালী রোহিঙ্গা ক্যাম্প থেকে মো. শহিদ ও মো. রুমান নামে দুই রোহিঙ্গার সঙ্গে কুড়িগ্রামের রৌমারী উপজেলায় যাওয়ার পথে, তাঁকে ইসলামপুরে একটি সড়কের পাশে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার বলেন, ‘স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে সড়কের পাশে পড়ে থাকা অবস্থায় রোবেল নামে এক রোহিঙ্গা যুবককে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে চিকিৎসা শেষে তাঁকে পৌঁছে দিতে রাত সাড়ে ১০টার দিকে থানা থেকে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশে পুলিশের একটি দলকে পাঠানো হয়। পরে যাচাই-বাছাইয়ের শেষে তাঁকে হস্তান্তর করা হয়েছে।’

পাঠকের মতামত

ডেসটিনির পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান ব্যারিস্টার প্রশান্ত

হাইকোর্টের নির্দেশে ডেসটিনি-২০০০ এর পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান হয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার প্রশান্ত ভূষণ ...

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...