প্রকাশিত: ১৫/০৯/২০১৬ ৮:৫১ পিএম

উখিয়া নিউজ ডেস্ক::

কক্সবাজারের মহেশখালী দ্বীপে কোরবানির গরু ও মহিষের আক্রমণে একজন নিহত এবং ছয়জন আহত হয়েছে। গতকাল বুধবার ঈদুল আজহার দিনে দ্বীপের কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ি পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আর মহিষের আক্রমণে আহতের ঘটনা ঈদের আগের দিনের।

স্থানীয় এলাকাবাসী জানায়, কোরবানির জন্য বাজার থেকে কিনে আনা গরুটিকে জবাই করতে নিয়ে যাওয়ার সময় আকস্মিক পালাতে গিয়ে প্রতিবেশী জাফর আলম (৪৩) নামে এক ব্যক্তিকে শিংয়ের গুতোয় বাঁশঝাড়ে ফেলে দেয়। গুরুতর আহত জাফরকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যায় মারা যান তিনি।

অপরদিকে, দ্বীপের ধলঘাটা ইউনিয়নের এক ব্যক্তি বাজার থেকে একটি মহিষ কিনে ঘরে নিয়ে যাবার সময় আকস্মিক মহিষটি এদিক সেদিক দৌড়াদৌড়ি করতে থাকে। একপর্যায়ে দ্বীপের কালারমারছড়া পুলিশ ফাঁড়ির একদল পুলিশ এগিয়ে গিয়েও মহিষটিকে ধরে রাখতে পারেনি। হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানান, দুই শতাধিক গ্রামের দুই শতাধিক বাসিন্দা একত্রিত হয়ে মহিষটিকে ঘিরে রাখতে সমর্থ্য হয়। তবে শেষ পর্যন্ত মহিষটিকে ক্রেতার ঘরে নেওয়া সম্ভব হয়নি। কয়েক মাইল দূরের গ্রামটিতে মহিষটি জবাই করা হয়।

পাঠকের মতামত

১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জা‌নি‌য়ে‌ছেন, বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ ও সেনাবাহিনীর ২৮৫ ...

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...