ad

ট্যালেন্ট হান্ট বাংলাদেশে উখিয়ার তরুণ কণ্ঠশিল্পী হিরোর সাফল্য

এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া :
ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড প্রেজেন্ট ট্যালেন্ট হান্ট বাংলাদেশ-২০১৯ (সিজন-৩) এর অডিশন সম্পন্ন হয়েছে।

গত শনিবার ২৯ জুন বন্দরনগরীর “চট্টগ্রাম শিশু একাডেমীতে” ট্যালেন্ট হান্ট বাংলাদেশ-২০১৯ এর প্রাথমিক বাচাই পর্ব অনুষ্ঠিত হয় ৩ জুলাই ফলাফল প্রকাশিত হয়।

এতে উখিয়ার তরুণ প্রতিভাবান কণ্ঠ শিল্পী আব্দুল্লাহ হিরো গানের যাদু দেখিয়ে দ্বিতীয় রাউন্ডের জন্য ইয়েস কার্ড পেয়ে নির্বাচিত হয়েছেন।

“যেখানে হাজার তারা তাদের মাঝে তুমি সেরা” স্লোগানে আয়োজিত এই ইভেন্টে দীর্ঘ চার মাস রেজিষ্ট্রেশন কার্যক্রম চলেছিল। এবারের আয়োজনে গান, নাচ ও মডেলিং এই ৩ টি ক্যাটাগরীতে সারাদেশ থেকে প্রায় ৪০০০ জন রেজিষ্ট্রেশন করেছে।

আব্দুল্লাহ হিরোসহ ৮৪ জন দ্বিতীয় রাউন্ডের জন্য ইয়েস কার্ড পেয়ে নির্বাচিত হয়েছেন। যেখানে হিরো ২৮তম।

আবদুল্লাহ হিরো দ্বিতীয় রাউন্ডে ভাল পারফর্ম করে পরবর্তী রাউন্ডে উত্তীর্ণ হওয়ার জন্য উখিয়াবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ট্যালেন্ট হান্ট বাংলাদেশ -২০১৯ এর বাচাই পর্বে উপস্থিত ছিলেন, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের জোনাল হেড মোহাম্মদ হাফিজুর রহমান, ট্যালেন্ট হান্টের উপদেষ্টা ও পার্ক ভিউ হাসপিটালের ম্যানেজিং ডিরেক্টর ডা. রেজাউল করিম,ট্যালেন্ট হান্টের উপদেষ্টা ও সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার- আব্দুর রউফ, ট্যালেন্ট হান্টের উপদেষ্টা ও কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন, ট্যালেন্ট হান্টের উপদেষ্টা ও পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ- উৎপল বড়ুয়া, ট্যালেন্ট হান্টের উপদেষ্ট ও ওয়েল ফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল ও রোটারেক্ট ড্রিষ্ট্রিক ওরগানাজেশন পাস্ট ডি আর আর জিয়াউদ্দিন হায়দার শাকিল।

পুরো আয়োজন জুড়ে থাকছে পাওয়ার্ড বাই- পার্ক ভিউ হাসপাতাল লিমিটেড, ইন এসোসিয়েট পাটনার রোটারেক্ট ডিষ্টিক ওরগানাইজেশন ৩২৮২, বাংলাদেশ।

ট্যালেন্ট হান্ট বাংলাদেশ-২০১৯ এর চেয়ারম্যান হিসেবে থাকছে ইঞ্জিনিয়ার মশিউর রহমান, প্রোগ্রাম ওরগানাইজিং প্রেসিডেন্ট হিসেবে থাকছে আদনান এলাহি তুহিন। আয়োজনে ছিলেন চট্টগ্রামের ব্লুমিং মডেল ম্যানেজমেন্ট।

ad