প্রকাশিত: ২৮/০৭/২০১৬ ১০:৩৭ পিএম , আপডেট: ২৮/০৭/২০১৬ ১০:৩৮ পিএম

sadia-jahanসীতাকুন্ড সংবাদদাতা :: সীতাকুন্ডের এক বড়ুয়া কন্ঠশিল্পী ইসলাম ধর্ম গ্রহণ করে কোচিং সেন্টারের মুসলিম শিক্ষকে বিবাহ করার অপরাধে বাদ সাদে বেরসিক পুলিশ। বিয়ের ২দিন পরেই গত বুধবার রাতে স্বামীর ভাড়াবাসা থেকে দুজনকেই আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

স্থানীয় ও সীতাকুন্ড থানা সূত্রে জানা যায়, গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার জয়নগর সিকাদার বাড়ীর বাসিন্দা আসাদুজ্জামানের ছেলে মোঃ সালমান রোহান(২৫) প্রায় ৪ চার বছর পূর্বে সীতাকুন্ড পৌরসদর এলাকার গ্রীণ টাওয়ারে কোচিং সেন্টার দেন। এর বছর খানেক পরে ওই কোচিং সেন্টারে ভর্তি হন এইচ.এস.সি ২য় বর্ষের ছাত্রী পূজা বড়ুয়া(১৮) নামে এক স্থানীয় কন্ঠশিল্পী।

সে সীতাকুন্ড পৌরসদরস্থ নামার বাজার এলাকার মিন্টু বড়ুয়ার মেয়ে। কোচিং সেন্টারে আসা-যাওয়ার সুবাধে শিক্ষক সালমানের সাথে পূজার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় ৩ বছর পূর্বে গড়ে ওঠা সম্পর্কের টানে পূজা বড়ুয়া ইসলাম ধর্ম গ্রহণ করে নাম করণ করেন সাদিয়া জাহান এবং ওই দিনই তারা চট্টগ্রাম বিজ্ঞ আদালতের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার করতে থাকে।

এদিকে সীতাকুন্ড থানার পুলিশ মেয়েটির বাবার অভিযোগ পেয়ে বুধবার রাতেই সালমানের বাসা থেকে তাদের দুজনকেই আটক করে থানায় নিয়ে আসেন। পরে সালমানকে অপহরন মামলায় আদালতে এবং মেয়েকে সেইফ কাষ্টরিতে প্রেরণ করে। তবে মেয়ের দাবী, সে ইতিপূর্বে স্ব-ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করে সালমানকে ইসলামী শরীয়াহ মোতাবেক বিয়ে করেন। একই কথা বলেন সালমানও। তারা দুজনই এ ঘটনায় মানবাধিকার সংস্থার সহযোগিতা কামনা করেন সুন্দর জীবন গড়ার সার্থে। সীতাকুন্ড থানার এস আই সেলিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের দুজনকে সালমানের বাসা থেকে আটক করা হয়। সুত্র: সিটিজি বাংলা

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...