প্রকাশিত: ১৬/০৪/২০১৮ ৯:২৪ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:০৫ এএম

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :
কক্সবাজার-৪ আসনের সাংসদ আবদুর রহমান বদি বলেছেন, “শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। তিনি প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বে থাকায় শুধু টেকনাফ নয় গোটা দেশের সামগ্রিক শিক্ষার উন্নয়ন ঘটেছে। তিনি আরো বলেন,আমি এমপি হওয়ার বিগত ৯ বছরের মধ্যে শিক্ষার মান উন্নয়নে টেকনাফ উপজেলা ৩৪টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্থাপন করতে সক্ষম হয়েছি। যা বিগত আমলের অত্র আসনের কোন এমপি এই ধরনের সফলতা অর্জন করতে পারেনি।
বর্তমানে টেকনাফ উপজেলায় সর্বমোট ৬৪টি প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্টিত হয়েছে।
জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক সহযোগীতার অংশ হিসাবে এখানে গড়ে উঠেছে উচ্চ বিদ্যালয়,মাদ্রাসাসহ সার্বিক উন্নয়ন। বর্তমানে সারা বিশ্বে টেকনাফ উপজেলা এখন বিশ্বের শ্রেষ্টতম পর্যটন নগরী হিসাবে পরিচিত।  তাই আগামীতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামীলীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।”
টেকনাফ পৌরসভার ৭ নং ওয়ার্ডে চৌধুরী পাড়া হাজী ইসলাম-শাহজাহান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
১৬ এপ্রিল সোমবার সকাল ১০ টায় বিদ্যালয় মাঠে পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র হাজী মো. ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: রবিউল হাসান, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জহির হোসেন এমএ, পৌর আওয়ামীলীগ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. এমদাদ উল্লাহ চৌধুরী, জেলা যুবলীগ নেতা আবুল কালাম, মাষ্টার জাহেদ হোসেন, মাষ্টার মমতাজুল ইসলাম। টেকনাফ পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুরের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহিলা কাউন্সিলার নাজমা আলম, যুবনেতা মনজুরুল করিম সোহাগ, স্বেচ্ছাসেবকলীগ নেতা সরওয়ার আলম ও এমপি পুত্র শাওন আরমান।
সভা শেষে ২০ জন অবসর প্রাপ্ত শিক্ষককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
প্রসংগত ৩০ শতক জমি দান করে আপন চাচা পৌর মেয়র ও মেয়র তার সহধর্মিনীর নামে এ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন এমপি আব্দুর রহমান বদি।

পাঠকের মতামত

বগি লাইনচ্যুত, কক্সবাজার-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল বন্ধ

চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী বিশেষ ট্রেনের (ঈদ স্পেশাল) ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে কক্সবাজার-চট্টগ্রাম রুটে ...