প্রকাশিত: ১৯/১০/২০১৭ ৮:৪২ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১২:০১ পিএম

বিনোদন ডেস্ক::
মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর মুকুট হারানো এভ্রিলের ইচ্ছে প্রধানমন্ত্রীর সঙ্গে যদি তার কখনো দেখা হয় তাহলে পাঠ্যপুস্তকে বাল্যবিবাহ প্রতিরোধ সম্পর্কিত একটি অধ্যায় রাখার অনুরোধ করবেন তিনি।

সম্প্রতি এভ্রিল অংশগ্রহণ করেছেন চ্যানেল আইয়ের ‘সাময়িকী’ অনুষ্ঠানে। এখানে তার ক্যারিয়ার পরিকল্পনা ও নানা বিষয় নিয়ে কথা বলেছেন তিনি।

জামাল রেজার পরিচালনা ও আব্দুর রহমান’র উপস্থাপনায় ‘সাময়িকী’ প্রচারিত হবে ২০ অক্টোবর, শুক্রবার বিকেল ৫টা ৩০মিনিটে চ্যানেল আইয়ে।

এভ্রিল বলেন,‘প্রধানমন্ত্রীর সাথে আমি যদি কোনভাবে কথা বলতে পারি তবে তাকে রিকুয়েস্ট করবো সিক্স বা সেভেনের পাঠ্যবইয়ে বাল্যবিবাহের বিরুদ্ধে কোনো অধ্যায় যেন রাখেন।’

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে চ্যাম্পিয়ন হওয়ার পরেই এভ্রিলের বিরুদ্ধে শর্ত ভঙ্গের অভিযোগ ওঠে তিনি বিবাহিত হয়েও সেটা গোপন রেখে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণ করেছেন। যা এই প্রতিযোগিতার সঙ্গে পুরোপুরি সাংঘর্ষিক। তাই শাস্তিস্বরূপ মুকুট হারান এভ্রিল। আর নতুন বিজয়ী হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার গৌরব অর্জন করেন জেসিয়া ইসলাম। তবে এভ্রিল তার বিয়েকে ‘বাল্যবিবাহ’ বলে ‘বিয়ে’ হিসেবে মেনে নিতে নারাজ। বর্তমানে বাল্যবিবাহ প্রতিরোধ করতে তিনি গড়েছেন এভ্রিল ফাউন্ডেশন।

পাঠকের মতামত