ডেস্ক নিউজ
প্রকাশিত: ২২/০১/২০২৪ ১০:০৩ এএম

ঢালিউডে অভিনয়ের পাশাপাশি কোনো কোনো তারকারা ব্যবসা-বাণিজ্য নিয়ে ব্যস্ত থাকেন। অনেকে আবার এ অঙ্গনে বিরতি দিয়ে ব্যবসা খুলে বসেছেন। কেউ ইদানীং ইউটিউব চ্যানেল খুলছেন। কেউ আবার রেস্তোরাঁর ব্যবসায় মন দেন। আবার অনেকে নিজস্ব প্রযোজনা সংস্থার পরিকল্পনাও করে থাকেন।

তবে এবার অভিনেতা সাকিব ও অপু বিশ্বাসও মন দিয়েছেন নিজস্ব ব্যবসায়। সম্প্রতি নায়িকা আপু রেস্তোরাঁ এবং স্যালোঁর ব্যবসায় মন দিয়েছেন।

গত ৮ জানুয়ারি থেকে ঢাকার আফতাব নগর আবাসিক এলাকায় ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ নামে একটি স্যালোঁ এবং ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে একটি রেস্তরাঁ খুলেছেন নায়িকা।

অপর দিকে আপুর পার্লার ব্যাবসা শুরু হবার পরেই ভেজাল পণ্যের স্বাস্থ্যগত ও অর্থনৈতিক ক্ষতি থেকে ভোক্তাদের মুক্তি দিতে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান এবার যোগ দিলেন রিমার্ক ও হারল্যানের সাথে। ফলে এরই মধ্যে দিয়ে অভিনয়ের পর ব্যবসায়ের জগতেও পা রাখলেন এই তারকা।

শনিবার (২০ জানুয়ারি) ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে ঘটা আয়োজনে নতুন প্রতিষ্ঠানের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিলেন শাকিব। রিমার্কের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান সোনিয়া আকতার এবং ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া।

জানা গেছে, রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হয়েছেন শাকিব খান, যেখানে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানান পণ্য পাওয়া যাবে।

শাকিব জানালেন, অনেক দিন আগেই তিনি এই ব্যবসায়ের সঙ্গে জড়িয়েছেন। শাকিবের ভাষ্য, ‘আজ আমার জন্য সম্পূর্ণ আলাদা একটি দিন। এত বছর আমাকে যে রূপে, যে পরিচয়ে দেখেছেন; স্টার, সুপারস্টার-নামগুলো তো আপনারাই দিয়েছেন। আজ থেকে আমার আরেকটি পরিচয় হয়েছে, ব্যবসায়ী হিসেবে। অবশ্য আজ না, ব্যাপারটা ঘটেছে অনেক দিন আগে। আজ আনুষ্ঠানিকভাবে সবাইকে জানানো হলো।’

পাঠকের মতামত