প্রকাশিত: ২৪/০২/২০২০ ৪:১২ পিএম

ডেস্ক রিপোর্ট::
কক্সবাজারের স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও কটেজ মালিক সমিতির সভাপতি কাজী রাসেলকে মেয়েসহ আটক করেছে পুলিশ। সোমবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে পর্যটন এলাকার বাতিলকৃত ফ্লটে তার নির্মাণাধীন বাসা থেকে আটক করা হয়েছে বলে জানান থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার পর্যটন এলাকার কলাতলীর হোটেল মোটেল জোনে দীর্ঘ দিন ধরে দলীয় পরিচয়ে কাজী রাসেল নানা আপত্তিকর কর্মকান্ড করে আসছিল। প্রায় সময় তার বিরুদ্ধে নানা অভিযোগ পাওয়া যেত।

সম্প্রতি সময়ে মোরশেদ নামের এক যুবককে পিঠিয়ে গুরুতর জখম করে রাসেল। ওই ঘটনায় মডেল থানায় তাকে এক নাম্বার আসামী করে মামলাও হয়। তারেই ধারাবাহিকতায় সোমবার ভোর রাতে অভিযান চালিয়ে মিম নামের এক স্থানীয় কন্ঠশিল্পীসহ তাকে আটক করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আবু মোঃ শাহাজান কবির বলেন, কাজী রাসেলকে মেয়েসহ আটক করা হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে। তাকে আটকের পর অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাচ্ছে। সব কিছু আমলে নিয়ে তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান খায়সারুল হক জুয়েল বলেন, কোন অপরাধী দলের হতে পারেনা। অপরাধ করলেই শাস্তি পেতে হবে। যদি মহিলাসহ কাজী রাসেল আটক হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

এদিকে কাজী রাসেলের ভাই কাউন্সিলর কাজী মোর্শেদ আহমেদ বাবু জানান, পারিবারিক কলহের জের ধরে তাকে আটক করানো হয়েছে। কারণ তার চলাফেরা পরিবারের বিরোধী হওয়ার কারনেই এই ব্যবস্থা নেয়া হয়েছে।

পাঠকের মতামত

দেশে মাদকদ্রব্যের ব্যবসায় জড়িত শীর্ষ ব্যবসায়ীদের মধ্যে ১০ গডফাদারকে আইনের আওতায় এনেছে অপরাধ তদন্ত বিভাগ ...