সাকিবের সঙ্গে কাজ করতে চাই: পরীমনি

টাইগার ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসানের সঙ্গে টিভিসি করতে চান ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি। বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন মাঠে উপস্থিত হয়ে গণমাধ্যমকর্মীদের কাছে নিজের এমন ইচ্ছার কথা জানান পরী।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার (৩ মার্চ) সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে আফগানদের ৬১ রানে হারিয়ে সিরিজে ১-০ তে এগিয়ে গেল বাংলাদেশ।

এদিন মিরপুরের গ্যালারিতে হঠাৎ পরীমনি হাজির হন তার নতুন সিনেমা ‘মুখোশ’ এর প্রমোশন নিয়ে। এসময় গণমাধ্যমের প্রশ্নের উত্তরে পরীমনি জানান, ব্যাটে বলে মিলে গেলে, সাকিব আল হাসানের সঙ্গে টিভিসিতে কাজ করতে চান তিনি।

বাংলাদেশে পরীমনির পছন্দের ক্রিকেটার সাকিব আল হাসান হলেও, ক্রিকেট নাকি তিনি অতটা বোঝেন না। তার পছন্দের খেলা ফুটবল। ক্রিকেট পছন্দের তালিকায় না থাকলেও ঢালিউড নায়িকা মূলত চলতি মাসে তার মুক্তি পেতে যাওয়া ড্রামা থ্রিলার সিনেমার প্রমোশনের জন্য মিরপুরে উপস্থিত হন। সিনেমাটির মূল চরিত্রে পরীমনির সঙ্গে অভিনয় করেছেন মোশারফ করিম ও জিয়াউল রওশন। শুক্রবার (৪ মার্চ) সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় রয়েছে।

এ বিষয়ে গণমাধ্যমকে তিনি বলেন, ‘সত্যি বলতে প্রথমবার আমি স্টেডিয়ামে এসেছি। তবে অন্যরকম ভালো লাগা কাজ করছে। এখানে যারা খেলতে আসে তারা বিনোদিত হতে আসে। সিনেমাও তাই। তাই স্টেডিয়ামকে আমরা সিনেমা প্রচারণার জন্য বেঁছে নিয়েছি।’

এর আগে কলকাতার চলচিত্র পরিচালক সৃজিত মুখার্জী সাকিব আল হাসানকে নিয়ে বায়োগ্রাফি সিনেমা বানোনোর ইচ্ছার কথা জানিয়েছিলেন। আর যদি এমনটাই হয়, তাহলে সে সিনেমার নায়িকার চরিত্রে দেখা যাবে কাকে? মিরপুরে গণমাধ্যমের প্রশ্নে পরী বলেন, ‘আমার ইচ্ছা থাকলে তো আর হবে না। যদি পরিচালক আমাকে সে চরিত্রের জন্য প্রস্তাব দেন। তাহলে হয়তো তার সিনেমায় কাজ করা হবে।

ইউটিউব সাবস্ক্রাইব করুন