জেলাবাসীকে এসপি মাসুদ হোসেন এর ঈদুল আযহার শুভেচ্ছা

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :
কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) কক্সবাজার জেলাবাসী ও কক্সবাজার জেলা পুলিশের সকল সদস্যকে ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা সংকটের মাঝেই ত্যাগের মহিমায় ফিরে এসেছে মুসলিম মিল্লাতের দ্বিতীয় সর্বোচ্চ উৎসব পবিত্র ঈদুল আযাহা। সরকার কর্তৃক গৃহীত সময়োপযোগী পদক্ষেপে বাংলাদেশ পুলিশের সকল সদস্য, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, মাঠ প্রশাসন, ব্যাংকার, গণমাধ্যমকর্মী, অন্যান্য শৃঙ্খল বাহিনীর সদস্য, সশস্ত্র বাহিনীর সদস্য, স্বেচ্ছাসেবী, রাজনীতিবিদ সহ যাঁরা ফ্রন্ট লাইনে থেকে জীবনের ঝুঁকি উপেক্ষা করে নিরন্তর সেবা প্রদান করছেন, তাঁদের প্রতি তিনি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।

এসপি এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) বলেন, সারাদেশের মতো ভয়ংকর করোনার আক্রমণ থেকে কক্সবাজার জেলা পুলিশও রেহাই পায়নি। মুসলিম জাতির অন্যতম উৎসব ঈদুল আযাহার আগে কোভিড-১৯ যুদ্ধে কক্সবাজার জেলা পুলিশের ১ জন সদস্য প্রাণ হারিয়েছেন। আক্রান্ত হয়েছেন, জেলা পুলিশের দেড় শতাধিক সদস্য। তিনি মৃত্যুবরণ করা পুলিশ সদস্যের পরিবারের প্রতি সমবেদনা এবং করোনা আক্রান্ত হওয়া অন্যান্য পুলিশ সদস্যের প্রতি সহানুভূতি জানান। এসপি এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে একটি মানবিক, উন্নত, মাদকমুক্ত ও স্বাস্থ্যকর কক্সবাজার গড়ার লক্ষ্যে সম্মিলিতভাবে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

ইউটিউব সাবস্ক্রাইব করুন