জামা ছেঁড়া, মুখ ঝলসে বেরিয়ে এসেছে পোড়া মাংস! ভয়ংকর অবস্থা মিমির

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। সম্প্রতি তার একটি ছবি দেখে তোলপাড় নেট দুনিয়া। তার মুখের একদিক সম্পূর্ণ ঝলসে গিয়েছে। গলা, বুক পর্যন্ত পোড়ার দাগ। জামার ছিঁড়ে গিয়েছে। এমনই ভয়ংকর অবস্থা মিমি চক্রবর্তীর। হঠাৎ করে সাংসদ অভিনেত্রীকে দেখলে চেনা দায় হয়ে পড়বে।
মিমির এই ছবি এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

না, চমকাবেন না। আসলে মুখের এমন অবস্থা শুটিংয়ের জন‍্যই করতে হয়েছে অভিনেত্রীকে। মিমি নিজেই জানিয়েছেন, ‘এসওএস কলকাতা’র শুটিংয়ের জন‍্য এমন লুক আনতে হয়েছিল তাকে। এটা পুরোটাই মেকআপের কেরামতি ছাড়া আর কিছুই নয়।তবে ছবির শুটিংয়ের জন‍্য করা এই মেক আপ এখন বেশ কাজে লেগে গিয়েছে মিমির। সবে মাত্র ৩১ অক্টোবর গিয়েছে হ‍্যালোউইন‍। তারকাদের বিভিন্ন হ‍্যালোউইন লুকে মাততে দেখা গিয়েছে। সেই তালিকা থেকে বাদ পড়েননি মিমিও। তবে নতুন করে আর মেকআপ না করে এই পুরনো লুকের ছবিই হ‍্যালোউইনে শেয়ার করেছেন তিনি।

সম্প্রতি লক্ষ্মী পুজোয় ভাইরাল হয়েছিল মিমি চক্রবর্তীর ছবি। নিজে হাতে পুজোর সমস্ত প্রস্তুতি সেরে পুজোয় বসেছিলেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। লক্ষ্মী প্রতিমাকে নিজের হাতে এনে নিষ্ঠা ভরে সিংহাসনে প্রতিষ্ঠা করা থেকে শুরু করে হোম যজ্ঞ করা সবই নিজের হাতে করেন মিমি। পুরো পুজোর একটি ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফ‍্যান পেজ থেকে শেয়ার করা হয়।

মিমি নিজেও অনুরাগীদের কোজাগরী লক্ষ্মী পুজোর শুভেচ্ছা জানিয়ে একটি ছবি শেয়ার করেন। এদিন নীল ও বেগুনি শাড়িতে সেজেছিলেন তিনি। সঙ্গে ছিল মানানসই হালকা সোনার গয়না ও মেকআপ। লক্ষ্মীমন্ত মেয়ের মতোই ভক্তি ও নিষ্ঠাভরে দেবীর আরাধনা করেন মিমি।

ইউটিউব সাবস্ক্রাইব করুন